ত্রিপ্তি দিমরি এবং বিজয় ভার্মার সাথে একটি ষ্টার-স্টাডেড ঝকমকে ফ্যাশন প্রচারাভিযান লঞ্চ করেছে মেট্রো জুতা

মেট্রো জুতা , ত্রিপ্তি দিমরি এবং বিজয় ভার্মাকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নিযুক্ত করেছে একটি নতুন ফ্যাশন-ফরোয়ার্ড ক্যাম্পেইন অটাম উইন্টার ২০২৪-এর জন্য। ত্রিপ্তি তার আড়ম্বরপূর্ণ পোশাক এবং স্ব-নিশ্চিত আচরণের মাধ্যমে ফ্যাশনের স্তরকে বাড়িয়ে তুলেছেন এবং বিজয় একটি স্তিদায়ক ক্লাসিক অবদান রেখেছেন যেখানে তিনি তার ব্যক্তিগত শৈলীর স্মার্ট সেন্সের মিশ্রনের সাথে নতুন মেট্রো জুতার প্রচারাভিযানটিকে আপগ্রেড করেছেন। উৎসবের মরসুম শুরু হওয়ার সাথে সাথে, ত্রিপ্তি এবং বিজয় তাদের অনন্য ফ্যাশন ব্যক্তিত্বকে নতুন করে সাজানোর আনন্দকে ঘিরে এই প্রচারাভিযানকে প্রাণবন্ত করতে চ্যানেল করেছে! প্রচারাভিযানে ত্রিপ্তি ডিমরি-এর উপস্থিতি আধুনিক নারীত্ব এবং গ্ল্যামারকে প্রতিফলিত করে, প্রতিটি সেটিংয়ের জন্য উপযুক্ত জুতা সহ। মেশ ব্লক-হিল কাজ-পরবর্তী উৎসবের জন্য উপযুক্ত, যেখানে সিগনেচার সোয়ার্ল কিটেন-হিল স্যান্ডেল ছোট-বড় সন্ধ্যা অনুষ্ঠানের জন্য উপযুক্ত। বাকলড হাই-হিল গোড়ালি বুট এবং হাই-হিল ডুয়াল-টোন স্যান্ডেলগুলি সামাজিকীকরণ এবং বিশেষ অনুষ্ঠানের জন্য আকর্ষণীয়, যা একটি আড়ম্বরপূর্ণ বিকল্প প্রদান করে, যখন ধাতব উচ্চ-হিলযুক্ত স্যান্ডেলগুলি পারিবারিক মিলনমেলায় উজ্জ্বলতা যোগ করে। কালেকশনের প্রতিটি জুতা হাই-ফ্যাশন সমন্বিত আরামের সাথে তৈরী, এগুলি বিভিন্ন উত্সব-প্রস্তুত জুতার জন্য একটি নিখুঁত পছন্দ।

বিজয় ভার্মা মেট্রো জুতার নতুন মডেলের সাথে অনায়াসে পরিশীলিততা প্রকাশ করেছেন। যেকোন আনুষ্ঠানিক সন্ধ্যার জন্য ইডে পেনি স্ট্র্যাপ লোফারস থেকে শুরু করে লেদার চেলসি বুটস তার অত্যাধুনিক স্টাইলিশ লুক একেবারে পারফেক্ট। ব্ল্যাক চুক্কা লেস-আপ বুটগুলি উইকএন্ডের আউটিংগুলিতে একটি আধুনিক স্পর্শ যোগ করে, অন্যদিকে ক্রোক-ইফেক্ট লেদার মোকাসিনস এবং লেস-আপ টেক্সচারড ডুয়াল-টোন জুতা পারিবারিক অনুষ্ঠানে একটি পরিমার্জিত চরিত্র প্রদর্শন করে। প্রতিটি আইটেম আধুনিক ব্যক্তির মার্জিত, অভিযোজিত পোশাকের স্বাদগুলিকে ফুটিয়ে তোলে। মেট্রো ব্র্যান্ডস লিমিটেডের প্রেসিডেন্ট আলিশা মালিক জানিয়েছেন, “তৃপ্তি ও বিজয় হল METROAW24 ক্যাম্পেইনের একটি চমত্কার সংযোজন৷ উভয়ই ব্র্যান্ডের টার্গেট মার্কেটের আদর্শ উপস্থাপনা কারণ তারা প্রকৃত, স্ব-নিশ্চিত, এবং তাদের শৈলীর একটি দৃঢ় অনুভূতি রয়েছে৷ প্রচারাভিযানটি দৈনন্দিন প্রয়োজনীয় জিনিস থেকে স্বাক্ষর পর্যন্ত একটি সুসংহত সংগ্রহ প্রদর্শন করে, যা শৈলী, আড়ম্বরপূর্ণ, বহুমুখী এবং আরামদায়ক।” “আমরা ধারাবাহিকভাবে মেট্রোর প্রিমিয়াম মানের এবং আধুনিক ডিজাইনের ব্র্যান্ড কোডগুলি বজায় রাখি, যা আমাদের গ্রাহকদের কাছে আবেদন রাখে৷ এগুলি আমাদের কালেকশনের ডিজাইন এবং ইন-স্টোর এবং অনলাইন অভিজ্ঞতার সাথে, আমরা এই উৎসবের মরসুমে গ্রাহকদের আনন্দ ফিরিয়ে আনতে আমাদের প্রতিশ্রুতিকে আরও বাড়িয়ে দিচ্ছি।”

ত্রিপ্তি জানিয়েছেন, আমার প্রিয় স্মৃতিগুলির মধ্যে একটি হল আমার পরিবারের সাথে মেট্রোতে কেনাকাটা করতে যাওয়ার রোমাঞ্চ৷ কলেজে ক্যাজুয়াল স্টাইল থেকে শুরু করে বিশেষ অনুষ্ঠানের জন্য আরও ট্রেন্ডি বিকল্প পর্যন্ত সবকিছুর জন্য মেট্রো আমার কাছে সবচেয়ে প্রিয় ব্র্যান্ড ছিল। তিনি আরও জানিয়েছেন, “এবং এখন, আমি তাদের নতুন শরতের শীতকালীন প্রচারণার জন্য ব্র্যান্ডে যোগ দিতে পেরে সত্যিই আনন্দিত।” নতুন সংগ্রহে কমফোর্ট এবং স্টাইল দক্ষতার সাথে ভারসাম্যপূর্ণ, এবং আমার ব্যক্তিগত প্রিয় হল মেটালিক হাই-হিল স্যান্ডেল—একটি সাহসী জুটি যা উদযাপনের সময় অবশ্যই স্টাইলকে আরো বাড়িয়ে দেবে! বিজয় বলেছেন, “আমার জুতাগুলি সবসময়ই আমার পোশাকের একটি গুরুত্বপূর্ণ উপাদান।” তিনি আরো যোগ করে বলেছেন, ” আপনার জুতা আপনার পোশাকের ধরণ এবং আপনার অনুভূতির প্রতিফলন হওয়া উচিত। মেট্রো জুতা আমার ব্যাক্তিত্বৰ সাথে একেবারেই অনুরণিত কারণ তারা খুব ভালো মতনই জানে যে আরাম বা ব্যক্তিগত স্বভাবকে ত্যাগ না করে আকর্ষণীয় চরিত্র প্রদর্শিত করা কতটা গুরুত্বপূর্ণ।”
মেট্রো জুতার লেটেস্ট কালেকশনের সাথে সাজসজ্জার আনন্দকে বাড়িয়ে তুলুন, যা এখন মেট্রো জুতার আউটলেট জুড়ে এবং অনলাইনে https://www.metroshoes.com/ -এ উপলব্ধ।