‘ব্যাংকিং যেইসে মেরি মারজি, উজ্জীবন ম্যাকেস ইট ইজি-ইজি’ ক্যাম্পেইন লঞ্চ করেছে উজ্জীবন

উজ্জীবন স্মল ফাইন্যান্স ব্যাঙ্ক, একটি বিশিষ্ট ভারতীয় ক্ষুদ্র আর্থিক প্রতিষ্ঠান, ‘ব্যাংকিং যেইসে মেরি মারজি, উজ্জীবন ম্যাকেস ইট ইজি-ইজি’ শিরোনামে একটি নতুন ব্র্যান্ড ক্যাম্পেইন চালু করেছে। গ্রাহকদের একটি নিরাপদ এবং সুবিধাজনক ব্যাঙ্কিং অভিজ্ঞতা প্রদানের জন্য ব্যাঙ্ক তাদের প্রতিশ্রুতি তুলে ধরেছে এই প্রচারের মাধ্যমে৷ ব্যাংকিং যেইসে মেরি মারজি, উজ্জীবন ম্যাকেস ইট ইজি-ইজি’ শিরোনামের প্রচারাভিযানটি উজ্জীবনের সুবিধাজনক এবং সহজ ব্যাঙ্কিং অভিজ্ঞতাকে আরও সহজ এবং সুবিধাজনক উপায়, সময় এবং শ্রম সাশ্রয় করে। এটি বিশেষ করে গ্রাহকের চাহিদা মেটাতে উজ্জীবনের ক্ষমতাকে প্রদর্শন করে, যার মধ্যে রয়েছে কর্মক্ষম পেশাদারদের অ্যাক্সেসযোগ্যতা এবং ব্যক্তিগতকরণ এবং প্রথাগত ব্যাঙ্কিংয়ে সরলতা এবং প্রবীণ নাগরিকদের প্রতি আস্থা।

ইতিমধ্যেই, এই ৭ -সপ্তাহের ব্র্যান্ড ক্যাম্পেইনটি ২য় সেপ্টেম্বর থেকে শুরু হয়ে গিয়েছে, যা এগারোটি আঞ্চলিক ভাষায় সম্প্রচারিত হবে। এটি ওয়েব, ওটিটি চ্যানেল এবং সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম জুড়ে ইনফ্লুয়েন্সারদের এনগেজমেন্টের মাধ্যমে এবং উজ্জীবন শাখাগুলিতে আরও বিস্তৃত হবে৷

এই বিষয়ে উজ্জীবনের এক্সিকিউটিভ ডিরেক্টর মিসেস ক্যারল ফুর্তাদো জানিয়েছেন, “একটি দায়িত্বশীল ব্যাংক হিসাবে, আমরা গ্রাহকদের জন্য একটি আর্থিক এবং ডিজিটালভাবে অন্তর্ভুক্ত ভবিষ্যত গড়তে এই নতুন প্রচারনাটি লঞ্চ করেছি। এর মাধ্যমে আমাদের লক্ষ্য হল ব্যাঙ্কিংকে সহজ, অ্যাক্সেসযোগ্য করার নিশ্চয়তা প্রদান করে – যে কোনও সময়, যে কোনও জায়গায়, ফিজিটাল চ্যানেল জুড়ে, নিরাপদ এবং নিরাপদ উপায়ে।”