ইউনিটি ব্যাঙ্ক কলকাতায় পাঁচটি নতুন শাখা উন্মোচন করেছে

ইউনিটি স্মল ফাইন্যান্স ব্যাঙ্ক লিমিটেড কলকাতায় পাঁচটি নতুন শাখা উন্মোচন করেছে। একটি ডিজিটাল ফার্স্ট ব্যাঙ্কের অভিজ্ঞতা প্রদান করবে৷ ব্যাঙ্কের লক্ষ্য হল শহরের ব্যবসায়িক সুযোগগুলিকে ক্যাপিটাইসড করা, ডিপোজিটের ওপর বিশেষ সুদের হার প্রদান করবে, এবং এমএসএমই-কে ব্যবসায়িক লোন প্রদান করবে এবং কলকাতার নাগরিকদের আরও স্মার্ট, দ্রুত এবং সুবিধাজনক ব্যাঙ্কের সুবিধা প্রদান করবে।

ইউনিটি ব্যাংক প্রবীণ নাগরিকদের জন্য ৯.৫০% পি.এ* এর স্থায়ী ডিপোজিটের সুবিধা প্রদান করে, যেখানে খুচরা বিনিয়োগকারীরা ৯.০০% পি.এ* উপার্জন করবে। সেভিংস অ্যাকাউন্টের জন্য, ইউনিটি ব্যাঙ্ক ৭% পি.এ সুদ দেবে ডিপোজিট ১ লক্ষ টাকার বেশি হলে এবং ৬% পি.এ সুদ দেবে ১ লক্ষ টাকা পর্যন্ত ডিপোজিটের ওপর। এছাড়াও নির্বাচিত শাখাগুলিতে লকারের সুবিধাও উপলব্ধ থাকবে। সেন্ট্রাল অ্যাভিনিউ, রাশবিহারী অ্যাভিনিউ, শরৎ বোস রোড, শেক্সপিয়ার সরণি এবং ডালহৌসিতে নতুন অত্যাধুনিক শাখাগুলি প্রতিষ্ঠিত হয়েছে।

ইউনিটি ব্যাঙ্কের এমডি এবং সিইও ইন্দ্রজিৎ ক্যামোত্রা জানিয়েছেন, “আমরা কলকাতার জনগণের সাথে ইউনিটি ব্যাঙ্কের পরিচয় করিয়ে দিতে পেরে আনন্দিত, এই শহর যা তার সমৃদ্ধ ঐতিহ্য এবং গতিশীল সংস্কৃতির জন্য বিখ্যাত৷”