ইউটিআই মিউচুয়াল ফান্ড নতুন ফিনান্সিয়াল সেন্টার খুলছে বাঁকুড়ায়

২৯টি নতুন ফিনান্সিয়াল সেন্টার উদ্বোধনের মাধ্যমে উল্লেখযোগ্যভাবে সম্প্রসারিত হতে চলেছে ভারতের অন্যতম বৃহৎ অ্যাসেট ম্যানেজার ইউটিআই অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানি (ইউটিআই এএমসি)।এক ঘোষণায় ইউটিআই এএমসি জানিয়েছে, ২৯ সেপ্টেম্বর একইসময়ে ২৯টি স্থানে তাদের নতুন অফিসগুলি উদ্বোধন করা হবে। এই কৌশলগত পদক্ষেপের মাধ্যমে বিনিয়োগকারীদের আরও ভাল আর্থিক পরিষেবা ও গ্রহণযোগ্যতা প্রদান করা হবে যা ইউটিআই এএমসি’র প্রতিশ্রুতির প্রতিফলন। এইভাবে ভারতজুড়ে ফিনান্সিয়াল ইন্ডাস্ট্রিতে ইউটিআই এএমসি’র উপস্থিতি আরও জোরদার হয়ে উঠবে। ইউটিআই মিউচুয়াল ফান্ড (ইউটিআই এমএফ) জানিয়েছে, বাঁকুড়ায় তারা একটি নতুন ইউটিআই ফিনান্সিয়াল সেন্টার (ইউএফসি) খুলতে চলেছে। নতুন ইউএফসি খোলা হবে এই ঠিকানায়: গ্রাউন্ড ফ্লোর, ‘গৌরব’, নূতনচটি, ৮০/১/এ, রঘুনাথপুর মেইন রোড, বাঁকুড়া, পশ্চিমবঙ্গ, পিন -৭২২১০১ (টেলিফোন নম্বর: ৭২০৮৯৬৯৭২১)।

ইউটিআই মিউচুয়াল ফান্ড একটি সেবি নিবন্ধিত (SEBI registered) মিউচুয়াল ফান্ড। ইউটিআই মিউচুয়াল ফান্ড সবসময় তার ডিস্ট্রিবিউশন নেটওয়ার্কের মাধ্যমে বিনিয়োগকারীদের কাছে পৌঁছনোর চেষ্টা করে, যার মধ্যে রয়েছে ফিনান্সিয়াল সেন্টার (ইউএফসি), বিজনেস ডেভেলপমেন্ট অ্যাসোসিয়েটস, মিউচুয়াল ফান্ড ডিস্ট্রিবিউটর (এমএফডি) এবং ব্যাংকগুলির সঙ্গে সম্পাদিত চুক্তি।

ইউটিআই এএমসি’র এমডি ও সিইও ইমতিয়াজুর রহমান জানান, বিনিয়োগকারীদের আরও কাছাকাছি পৌঁছতে এবং তাদের বিস্তৃত সুবিধাবলী প্রদানের লক্ষ্যে তারা সারা দেশে তাদের নেটওয়ার্ককে ক্রমাগত প্রসারিত করে চলেছেন। নন-মেট্রো শহরগুলিতে প্রচুর বৃদ্ধির সম্ভাবনা রয়েছে যেখানে সাধারন মানুষ বিনিয়োগ করতে ইচ্ছুক। ইউটিআই এএমসি মিউচুয়াল ফান্ডে বিনিয়োগের বিষয়ে তাদের উপলব্ধির আরও বিকাশের চেষ্টা করছে এবং ওই শহরগুলিতে তাদের প্রোডাক্টগুলিকে আরও ভালভাবে গ্রহণীয় করে তোলার চেষ্টা করছে।উদ্বোধনের অপেক্ষায় থাকা এই ২৯টি নতুন অফিসের মাধ্যমে ইউটিআই এএমসি তাদের আর্থিক কেন্দ্রগুলির সম্প্রসারণ ঘটিয়ে আর্থিক পরিষেবাকে সহজতর করতে এবং সকলের কাছে গ্রহণযোগ্য করে তুলতে চলেছে, যা কোম্পানির দৃষ্টিভঙ্গির সঙ্গে সামঞ্জস্যপূর্ণ।