সেরা কমেডি বিভাগে ২০২১এ মনোনীত হয়েছিলেন  বীর দাস

কৌতুক অভিনেতা বীর দাস হাস্যকরভাবে একজন  ট্রোলারকে  জবাব দিয়েছুইলেন যিনি প্রশ্ন করেছিলেন যে তাঁর জীবনে কোনও বান্ধবী আছেন  কিনা। বীর তার অতীতের একটি ঘটনার কথা জানিয়ে বলেছিলেন তিনি এবং তার বান্ধবী ক্রিসমাসের জন্য একে অপরকে উপহার দিতে চেয়েছিলেন। একজন ব্যবহারকারী তাকে ট্রোল করার চেষ্টা করলে বীর তাকে বর্বর প্রতিক্রিয়া দিয়ে তা ফিরিয়ে দেন।

বীর দাস টুইট জবাব দিয়েছিলেন “আমার যখন ২১ বছর বয়স  তখন আমার বান্ধবী এবং আমি দুজনেই একেবারে ভেঙে পড়েছিলাম। বড়দিনের প্রাক্কালে আমরা মলে গিয়েছিলাম এবং একে অপরকে 2000 ডলারের একটি কাল্পনিক বাজেট দিয়েছিলাম এবং এক ঘন্টার জন্য আলাদা হয়েছিলাম। তারপরে আমরা আবার দেখা করলাম এবং দোকান থেকে দোকানে গিয়ে দেখালাম যে আমাদের কাছে টাকা থাকলে আমরা একে অপরকে কী কিনে দিতাম। একটি সম্পূর্ণ কাল্পনিক ক্রিসমাস. তারপর আমরা একটি আইসক্রিম ভাগ করে একটি বাসে চেপে বাড়িতে ফিরেছিলাম।”

 বীর দাস গত বছরের ডিসেম্বরে তার নতুন স্ট্যান্ড-আপ বিশেষ ‘ল্যান্ডিং’ নিয়ে নেটফ্লিক্সে ফিরে আসেন। তার শেষ স্ট্যান্ড-আপ বিশেষ ‘বীর দাস: ভারতের জন্য’ ২০২১এ আন্তর্জাতিক এমির জন্য সেরা কমেডি বিভাগে মনোনীত হয়েছিল।