ভিট® #IconicVeetHacks চালু করেছে

ভিট®, ডিপিলেটরি পণ্যের বিশ্বব্যাপী নেতা, ভারতীয় উৎসবগুলির থেকে অনুপ্রেরণা নিয়ে #আইকনিকভিটহ্যাক্স প্রচারাভিযান চালু করেছে। এই উদ্যোগটি ভারতীয় মহিলাদেরকে চতুর ‘হ্যাকস’-এর মাধ্যমে পুরানো জামাকাপড়কে নতুন চেহারা দেওয়ার মাধ্যমে উৎসবের মেজাজ গ্রহণ করতে উৎসাহিত করে৷ ব্র্যান্ডটি দীক্ষা খুরানা, পূজা মুন্ধরা, নিক্কি মেহরা, আশি খান্না এবং সুখমনি গম্ভীরের মতো ব্যক্তিত্ব সহ জাতীয় এবং আঞ্চলিক বিশিষ্ট পনের জন ইনফ্লুএন্সারের সাথে সহযোগিতা করেছে। আকর্ষক বিষয়বস্তু এবং তাদের বিস্তৃত আবেদনের মাধ্যমে, এই ইনফ্লুএন্সাররা বৃহত্তর দর্শকদের তাদের সৃজনশীলতা বের করতে, তাদের পুরনো পোশাক ব্যবহার করে একটি স্বতন্ত্র উৎসবের চেহারা অর্জন করতে অনুপ্রাণিত করবে দুর্গা পুজোর উৎসাহ হোক, নবরাত্রির সময় ডান্ডিয়া নৃত্যের জলসা, কারওয়া চৌথের চন্দ্রোদয়কে ঘিরে আনন্দ এবং উদযাপন, বা দীপাবলির আলোর জাঁকজমক ও তার পরের বিবাহের মরসুম হোক না কেন, ভারতীয় মহিলারা উৎসবমুখর পরিবেশে আনন্দ করেন এবং তাদের সেরা চমকপ্রদ চেহারা প্রস্তুত করেন। উৎসবের সময় সেলুনে ওয়াক্সিং অ্যাপয়েন্টমেন্টের সময় নির্ধারণের ঝামেলা একটি চ্যালেঞ্জ হতে পারে, এবং এই ধরনের সময়ে, মহিলারা বাড়িতে চুল অপসারণের আদর্শ সমাধান হিসাবে ভিটের উপর নির্ভর করে। ভিট মসৃণ, উজ্জ্বল, ময়শ্চারাইজড ত্বক এবং দীর্ঘস্থায়ী ফলাফল প্রদান করে আসছে, যা এটিকে উৎসবের মাসগুলিতে একটি বিশ্বস্ত সঙ্গী করে তুলেছে।

রেকিটের মুখপাত্র বলেছেন, “#আইকনিকভিটহ্যাক্স প্রচারাভিযানটি মহিলাদের দ্রুত প্রস্তুত হওয়ার জন্য ভিটের ক্ষমতা সম্পর্কে বর্ধিত ব্যস্ততা এবং সচেতনতা তৈরি করার জন্য ডিজাইন করা, বিশেষ করে উৎসবের সময় যখন শারীরিক চুল অপসারণ পোশাকের সিদ্ধান্তে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। উৎসবের এই সময়ে চুল কাটার চাহিদা বেড়ে যায়, যা কখনও কখনও সমস্ত উত্তেজনা এবং উদযাপনের মধ্যে উপেক্ষিত হতে পারে। বাড়িতে বসে উচ্চ-মানের, দক্ষ, এবং ব্যবহারকারী-বান্ধব চুল অপসারণের ক্ষেত্রে ভিট ধারাবাহিকভাবে মহিলাদের পছন্দ। এই প্রচারাভিযানের লক্ষ্য হল ভিটের অফার করা সর্বোত্তম, সাশ্রয়ী, এবং ঝামেলা-মুক্ত চুল কাটার অভিজ্ঞতার দিকে মনোযোগ পুনঃনির্দেশিত করা, যা মহিলাদের পুরনো পশাকে নতুন শৈলীতে সেজে ওঠার সুযোগ দেয়।”

উত্সবগুলির জন্য প্রস্তুতি নেওয়ার একটি উল্লেখযোগ্য দিক হল নিখুঁত সাজের জন্য পোশাক, গয়না, প্রসাধনী এবং আনুষাঙ্গিক একত্রিত করা। বিদ্যমান ফ্যাশন পছন্দগুলিতে নতুন প্রান সঞ্চার করানো উৎসবের মরসুমে প্রাণবন্ততা নিয়ে আসে। উৎসব চলাকালীন একটি সেলুনে ওয়াক্সিং অ্যাপয়েন্টমেন্টের জন্য লাইনে অপেক্ষা করার ঝামেলা মোকাবেলা করা কষ্টকর হতে পারে। এখানেই ভিটের বিশ্বস্ত দক্ষতা কাজে দেয়। ভারতীয় উৎসবগুলির বিভিন্ন দিক থেকে অনুপ্রাণিত হয়ে, #আইকনিকভিটহ্যাক্স প্রচারাভিযান নারীদের তাদের চেহারা বদল করতে উৎসাহিত করে তবে প্রতিটি অনুষ্ঠানের জন্য নতুন পোশাকে বিনিয়োগ না করে।কন্স্যুমার এঙ্গেজমেন্ট কর্মসূচি এবং ইনফ্লুএন্সারদের সাথে সহযোগিতার মাধ্যমে, প্রচারাভিযানটির লক্ষ্য আসন্ন উৎসব ও বিবাহের মরসুমে উত্তেজনার অনুভূতি জাগানো। এটি সেই ভোক্তাদের লক্ষ্য করে যারা বাজেট-বান্ধব এবং ঝামেলা-মুক্ত পদ্ধতির সন্ধান করে। উপরন্তু, ভিটের প্রচারাভিযানের সাথে দ্রুত, কার্যকরী, এবং খরচ-বান্ধব চুল অপসারণের বিকল্পগুলির প্রাপ্যতাকে উল্লেখ করে, যার মধ্যে রয়েছে ভিট রেডি টু ইউজ ওয়াক্স স্ট্রিপ এবং ভিট হেয়ার রিমুভাল ক্রিম।