Vi গ্রাহকদের Vi20FANfest চ্যালেঞ্জে অংশগ্রহণের জন্য আমন্ত্রণ জানায়

T20 চ্যাম্পিয়নশিপ চলাকালীন Vi20FANfest চ্যালেঞ্জে অংশগ্রহণের জন্য আমন্ত্রণ জানিয়েছে Vi। দুই মাসব্যাপী এই প্রতিযোগিতার মাধ্যমে, Vi প্রতিদিন বিজয়ীদের স্মার্টফোন দিয়ে সংবর্ধনা জানাবে।  এছাড়াও, একজন মেগা বিজয়ীর কাছে টি-টোয়েন্টি চ্যাম্পিয়নশিপের ফাইনাল সরাসরি উপভোগ করার জন্য ২টি টিকিট জেতার সুবর্ণ সুযোগ থাকবে। Vi20FANfest চ্যালেঞ্জটি ২৮ মে পর্যন্ত বৈধ।

 Vi আবারও তার গ্রাহকদের Vi20FANfest চ্যালেঞ্জে অংশগ্রহণের জন্য আমন্ত্রণ জানায় যা তাদের প্রতি ম্যাচের দিনে একটি স্মার্টফোন জেতার সুযোগ দেয়। দুই মাসব্যাপী এই প্রতিযোগিতার মাধ্যমে, Vi প্রতিদিন বিজয়ীদের স্মার্টফোন দিয়ে সংবর্ধনা দেবে।  একজন মেগা বিজয়ীর কাছে টি-টোয়েন্টি চ্যাম্পিয়নশিপের ফাইনাল সরাসরি উপভোগ করার জন্য ২ টি টিকিট জেতার সুবর্ণ সুযোগ থাকবে। এছাড়াও, বিজয়ীর নাম এবং ছবি প্রতিদিন Vi সোশ্যাল মিডিয়া পেজে শেয়ার করা হবে।

Vi Facebook, Instagram ও Twitter-এ ম্যাচ চলাকালীন  Vi20FANfest চ্যালেঞ্জ খেলতে পারবেন Vi গ্রাহকরা। ‘#Vi20FANfest’  দিয়ে মন্তব্য করে প্রতিযোগীদের প্রতিদিন ট্রিভিয়া প্রশ্নের সঠিক উত্তর দিতে হবে। প্রতিটি ম্যাচের জন্য মোট ২০টি প্রশ্ন থাকবে।