ডিসেম্বরে বিভান্তের পরিচালনা পর্ষদের বৈঠক হওয়ার কথা

ট্রিনিটি গণেশ প্রাইভেট লিমিটেডের বিনিয়োগ আহমেদাবাদ-ভিত্তিক ভিভান্তা ইন্ডাস্ট্রিজ লিমিটেড দ্বারা বিবেচনা করা হচ্ছে, যা শুরুর থেকে বাস্তবায়ন পর্যন্ত প্রকল্পগুলির জন্য টার্নকি সমাধান এবং পরামর্শ পরিষেবা সরবরাহ করে। এই কোম্পানির লক্ষ্য হল ড্রোন, আইটি, রোবট, কৃত্রিম বুদ্ধিমত্তা, এবং বৈদ্যুতিক গাড়ির চার্জিং স্টেশনের মতো পরবর্তী প্রজন্মের প্রযুক্তি কোম্পানিগুলির উপর  মনোযোগের সাথে অপারেশনগুলিতে বিকাশ ঘটানো।

ড্রোন সমাবেশ এবং গবেষণা ও উন্নয়নের জন্য ভিভান্তা ড্রোন রিসার্চ সেন্টার তানজানিয়া লিমিটেডের (ভিডিআরসিটিএল) ৫০% পার্টনারশিপের জন্য, ভিভান্তা এবং ভিডিআরসিটিএল ২০২৩ সালের সেপ্টেম্বরে একটি নীতিগত সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে। একটি ইভি চার্জিং এবং উত্পাদন প্ল্যান্ট বিকাশের জন্য, ইভিওসিএনএ ২০২৩ সালের এপ্রিল মাসে কোম্পানিটিকে ৫ মিলিয়ন ওয়ার্ক অর্ডার প্রদান করেছে।প্রকল্পের প্রতিষ্ঠার পর, কোম্পানিটি কমপক্ষে ইউএসডি ১০ মিলিয়নের বিক্রয়ে পৌঁছানোর প্রত্যাশা করছে।

কোম্পানী ২০২৩ সালের ফেব্রুয়ারিতে অ্যাসোসিয়েশনের মেমোরেন্ডাম অবজেক্ট ক্লজ সংশোধন করে, কৃষি, পশুখাদ্য, শিল্প অটোমেশন, ইন্ডাস্ট্রিয়াল রোবোটিক্স সিস্টেম এবং বৈদ্যুতিক গাড়ির চার্জিং স্টেশন সহ বিভিন্ন শিল্পে প্রবেশ করার সুযোগ দিয়েছে। ২০২২ সালের সেপ্টেম্বরে গুজরাটে শিল্প পার্ক এবং বায়োগ্যাস প্রকল্প নির্মাণের জন্য কোম্পানিটিকে টার্নকি চুক্তি প্রদান করা হয়েছিল।