‘মেলোডি’- এর ভিডিও নিয়ে কি বললেন কঙ্গনা?

তৃতীয়বার প্রধানমন্ত্রী হওয়ার পর প্রথমবারের মতো বিদেশ সফরে গেলেন মোদি। ইতালির প্রধানমন্ত্রী জর্জিয়া মেলোনির আমন্ত্রণে ৫০তম জি-৭ শীর্ষ সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে যোগ দেন মোদি। গত বৃহস্পতিবার এগজানিয়া শহরে পা রাখেন তিনি। শুক্রবার সম্মেলনে করজোড় করে ‘নমস্তে’ বলে ভারতীয় সংস্কারে মোদীকে শুভেচ্ছা জানান মেলোনি। এরপর শীর্ষ সম্মেলনের ফাঁকে দু’জন বৈঠক করেন।

এরই মধ্যে একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রধানমন্ত্রী মোদির সঙ্গে ভিডিওটি রেকর্ড করেছেন মেলোনি। দুজনেই খুব হালকা মেজাজে ছিলেন। মেলোনি ক্যামেরার দিকে হাত নাড়িয়ে বলল, “মেলোনি দলের পক্ষ থেকে সবাইকে হ্যালো।”

কঙ্গনা রানাউত বরাবরই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ভক্ত। বহুবার তাঁর গুণগান গেয়েছেন। এবার ইতালির প্রধানমন্ত্রী জর্জিয়া মেলোনির সঙ্গে ভারতের প্রধানমন্ত্রীর ভাইরাল ভিডিও দেখে উচ্ছ্বসিত মান্ডির নবনির্বাচিত সাংসদও। তিনি তার ইনস্টাগ্রাম স্টোরিতে ভিডিওটি শেয়ার করেছেন এবং তার বক্তব্য নেটিজেনদের সাথে ভাগ করে নিয়েছেন। মোদী-মেলোনির এই ভিডিওটি শেয়ার করে, কঙ্গনা আবার তার ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, “মোদিজির অনেক ভালো গুণাবলীর মধ্যে একটি হল তিনি মহিলাদের কাছে বোঝাতে পারেন যে তিনি তাদের উন্নয়নের ভিত্তি তৈরি করতে প্রতিশ্রুতিবদ্ধ এবং চান যে তারা উন্নতি করুক। এই কারণেই ম্যালোনি মনে করেন মোদিজি তাঁর দলের অন্তর্ভুক্ত।”