সুস্মিতার হার্ট অ্যাটাকের পর কি হবে ‘আরিয়া’ সিরিজ়ের?

গত মাসে সুস্মিতা সেনের হার্ট অ্যাটাকের পর ‘আরিয়া’ সিরিজের সিজন 3-এর কাজ বন্ধ হয়ে যায়। আবারও শুটিং শুরু হতে যাচ্ছে। অভিনেতা বিকাশ কুমার ইঙ্গিত দিয়েছিলেন যে ‘আরিয়া’-এর টিম জয়পুর পৌঁছবে। ধারাবাহিকটিতে এসিপি খানের ভূমিকায় অভিনয় করেছেন তিনি। তিনি বলেন, শিগগিরই কাজ শুরু হবে।

হঠাৎ খবর আসে। বিকাশ জানান, জয়পুরে শুটিং করতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন সুস্মিতা। পরে খবর পান বিকাশ। ঘটনার দুদিন পর অর্থাৎ ২ মার্চ সোশ্যাল মিডিয়ায় প্রথম পোস্ট করেন সুস্মিতা নিজেই। অস্ত্রোপচারের পর সুস্থ হয়ে উঠেছেন বলে জানান তিনি। কয়েকদিন বিশ্রাম। তিনি ভক্তদের আশ্বস্ত করেছেন যে ভয়ের কোনো কারণ নেই। তবে অভিনেত্রীর হার্টে 95 শতাংশ ব্লকেজ পাওয়া গেছে, যা তার সহকর্মীদের উদ্বিগ্ন করেছিল। সম্প্রতি তা শেয়ার করেছেন বিকাশ।

তাঁর কথায়, “সিজন 3 এর অনেক শুটিং হয়েছে। কিছু দৃশ্য বাকি আছে যার জন্য জয়পুরে যেতে হবে। আমরা গিয়েছিলাম, কিন্তু দুর্ভাগ্যবশত সুস্মিতা অসুস্থ হয়ে পড়েছিল। আমরা শুরুতে জানতাম না। কিন্তু জানতে পেরেছি দুই দিন পর যখন তিনি সারা বিশ্বকে বললেন।”চ

বিকাশ আরও বলেন, “প্রথমে সুস্মিতা নিজেও বুঝতে পারেননি যে তার কী হয়েছে। পরীক্ষা-নিরীক্ষার পর তিনি হাসপাতালে গিয়ে বিষয়টি বুঝতে পেরেছিলেন। এরপর সুযোগ পেতেই তিনি জানান। আমরা তখন শুধু জয়পুরে একদিনের শুটিং শেষ করেছি। আর একটু বাকি ছিল, কিন্তু স্বাভাবিকভাবেই শুটিং বন্ধ হয়ে গেল। আবার শুরু করতে হবে।”

তবে হার্ট অ্যাটাকের এক সপ্তাহ পর কাজে ফিরবেন বলে জানিয়েছেন সুস্মিতা। হৃদরোগ বিশেষজ্ঞের পরামর্শে তিনি দ্রুত স্বাভাবিক ছন্দে ফেরার চেষ্টা করছেন। বিকাশ জানিয়েছেন, জয়পুরে পরবর্তী শুটিংয়েও যাবেন তিনি।