কেন শ্লীলতাহানি বিতর্কের মাঝেই আচমকা দিল্লি গেলেন রাজ্যপাল?  

রাজ্যপাল সি ভি আনন্দ বোসকে নিয়ে বিতর্ক দানা বেঁধেছে বিগত বেশ কয়েকদিন ধরেই । কখনও শ্লীলতাহানি কখনও আবার ধর্ষণের মতো অভিযোগ উঠছে তাঁর বিরুদ্ধে। এই সব বিতর্কের মধ্যেই রাজ্যপাল সি ভি আনন্দ বোস এবার দিল্লির উদ্দেশ্যে রওনা দিলেন। বুধবার সকালেই দিল্লি রওনা হন তিনি। তাঁর সঙ্গে  গিয়েছেন ওএসডি সন্দীপ সিং রাজপুত।

অন্যদিকে বিতর্কের মধ্যেই সি ভি আনন্দ বোসের এই দিল্লি রওনা নিতান্তই তাৎপর্যপূর্ণ মনে করছে রাজনৈতিক মহল। শুধু শ্লীলতাহানি নয়, ধর্ষণের অভিযোগ পাওয়ার পর অনুসন্ধান কমিটি তৈরি করেছে পুলিশ। আবার শ্লীলতাহানির অভিযোগ যিনি এনেছিলেন, সেই অভিযোগকারিণীর আদালতে গোপন জবানবন্দির পরে রাজভবনের তিন কর্মীর বিরুদ্ধে এফআইআর দায়ের করে পুলিশ। যার মধ্যে অন্যতম ছিলেন রাজ্যপালের ওএসডি সন্দীপ সিং রাজপুত।

আদালতে মঙ্গলবার আগাম জামিন নেন ওএসডি সহ তিনজন। এবং পুলিশের ডাকে সাড়া দিয়ে হেয়ার স্ট্রিট থানায়ও পৌঁছন তাঁরা। বাকি আরও ৬ জন নিজেদের বয়ান দিতে যান থানায়। তারপর বুধবার সকালে দেখা গেল বিমানে চড়ে দিল্লি উড়ে গেলেন রাজ্যপাল। আর তাঁর সঙ্গে গিয়েছেন ওএসডি সন্দীপ সিং রাজপুতও।  প্রাথমিক ভাবে অনুমান করা হচ্ছে আইনি পরামর্শ নিতে হয়ত তিনি দিল্লি যেতে পারেন। কারণ বিগত কয়েক মাসে মুম্বই, কোচি গেলেও দিল্লিতে যেতে দেখা যায়নি তাঁকে। হঠাৎ রাজধানী উড়ে যাওয়ায় তৈরি হয়েছে জল্পনা।