আচমকাই আরও এক তৃণমূল বিধায়কের বাড়িতে ইডির হানা

রাজ্যে জুড়ে একাধিক দুর্নীতির অভিযোগ নিয়ে তোলপাড় পরিস্থিতি। যতদিন এগিয়ে চলেছে ততই প্রকাশ্যে এসেছে একের পর এক তথ্য, নাম জড়িয়েছে একাধিকের। এমনকি গ্রেফতার হয়ে জেলে হয়েছে অনেকের। এই পরিস্থিতিতে ফের এক শাসক দলের নেতার বাড়িতে ইডির হানা। উত্তর দিনাজপুরে রায়গঞ্জের তৃণমূল বিধায়ক তথা পিএসসি চেয়ারম্যান কৃষ্ণকল্যাণীর বাড়িতে ইডি।

বিধায়কের বাড়িতে তল্লাশি চালাচ্ছেন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার আধিকারিকরা। ঘণ্টা দু’য়েক ধরে চলছে এই তল্লাশি। কৃষ্ণকল্যাণীর আপ্ত সহায়ক বলেন যে, আচমকাই তৃণমূল নেতার বাড়িতে আসেন একদল গোয়েন্দা। প্রথমে তাঁরা বুঝতে পারেননি, পরবর্তীতে প্রত্যেকের মোবাইল নিয়ে নেন কেন্দ্রীয় সংস্থার আধিকারিকরা। এরপর বিধায়কের বাড়ি ও ব্যবসায়িক প্রতিষ্ঠানে তল্লাশি চালানো হয়।

তৃণমূল শিবিরের দাবি, এই অভিযানের পিছনে রয়েছে রাজনৈতিক প্রতিহিংসা। এই মুহুর্তে উত্তরবঙ্গ সফরে রয়েছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি রায়গঞ্জ ঘুরে গিয়েছেন। তৃণমূলে নবজোয়ার কর্মসূচিতে প্রচুর জনসমাগম হয়। এ সব দেখে বিজেপি ভয় পেয়েছে। আর তাই কেন্দ্রীয় তদন্তকারীদের দিয়ে এই অভিযান।