এবারেও জামিনের আবেদন করেননি অনুব্রত, নির্দেশ আরও ১৪ দিনের জেল হেফাজতের

বাতিল হচ্ছে একের পর এক জামিন। আরও ১৪ দিন জেলবন্দি হয়ে থাকতে হবে বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে, নির্দেশ দিয়েছে আসানসোলের বিশেষ সিবিআই আদালত। যদিও জামিনের জন্য আবেদন করেননি অনুব্রত মণ্ডলের আইনজীবী। গরু পাচারের এই মামলার পরবর্তী শুনানি আগামী ৩ মার্চ।

সিবিআইয়ের তরফে আদালতে জানান হয়েছিল ভুয়ো অ্যাকাউন্ট এবং তার থেকে উদ্ধার হওয়া টাকার বিষয়ে। এছাড়া অনুব্রত ও তাঁর ‘ঘনিষ্ঠ’দের মধ্যে বিপুল অর্থ লেনদেন হয়েছে বলেও আদালতে দাবি করা হয়। প্রথম থেকেই আন্দাজ করা যাচ্ছিল যে শুক্রবারও কোনও ভাবেই জামিন পাবেন না অনুব্রত মণ্ডল। এদিন কেন, ঠিক কবে তিনি জামিন পেতে পারেন সেই নিয়েও কিছু স্পষ্টভাবে এখনই বলা সম্ভব নয়। তাই হয়তো তাঁর মক্কেলের জামিনের আবেদন পর্যন্ত করেননি অনুব্রত মণ্ডলের আইনজীবী।

এর আগের শুনানিতেও আসানসোল আদালতে জামিনের আবেদন করেননি গরু পাচার মামলায় অন্যতম অভিযুক্ত তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। সেই শুনানিতেই সিবিআই দাবি করেছিল, আগের ১৭৭ বাদে আরও ১১৫টি ভুয়ো অ্যাকাউন্টের হদিশ মিলেছে৷ ওই ভুয়ো অ্যাকাউন্টগুলি থেকে চারটি নির্দিষ্ট অ্যাকাউন্টে নিয়মিত টাকা পাঠানো হয়েছে বলেও উল্লেখ করে সিবিআই। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার তরফে আদালতে জানানো হয়, করোনা অতিমারির সময় দু’দিনের মধ্যে এই ১১৫টি ব্যাঙ্ক অ্যকাউন্ট খোলা হয়েছিল৷ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *