১২ তম কোয়ালিটি মার্ক অ্যাওয়ার্ডস ২০২৩ অনুষ্ঠিত করবে মেক ইন ইন্ডিয়া

কোয়ালিটি মার্ক ট্রাস্টের ‘কোয়ালিটি মার্ক অ্যাওয়ার্ড’ এর দ্বাদশ সংস্করণ অনুষ্ঠিত করা হবে, যা উদ্যোক্তাদেরকে তাদের প্রোডাক্ট এবং পরিষেবার মাধ্যমে ভারতের শিল্পে একটি চিহ্ন স্থাপন করতে সাহায্য করবে। এই উদ্যোগটির লক্ষ্য হল সেসব উৎকর্ষ ব্যক্তিকে উদযাপন করা যারা দেশের অগ্রগতিতে উল্লেখযোগ্য অবদান রেখেছে।

এই অনুষ্ঠানটি ২০২৩ এর ১৬ই জুলাই ডাবল ট্রি বাই হিলটন, আহমেদাবাদে আয়োজিত করা হয়েছে। যেখানে প্রধান অতিথি হিসেবে ভারত সরকারের বন্দর, নৌপরিবহন ও জলপথের প্রতিমন্ত্রী শ্রী শান্তনু ঠাকুর, সম্মানিত অতিথি হিসেবে গুজরাটের ক্যাবিনেট শিল্প মন্ত্রী শ্রী বলওয়ান্ত সিং রাজপুত এবং শিল্প প্রতিমন্ত্রী শ্রী জগদীশ পাঞ্চাল এবং লিউডের সেলিব্রেটি গেস্ট মিস্টার গুলশান গ্রোভার ইত্যাদি বিশিষ্ট অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

কোয়ালিটি মার্ক ট্রাস্টের সভাপতি শ্রী হেতালভাই ঠক্কর জানিয়েছেন যে ১১তম কোয়ালিটি মার্ক অ্যাওয়ার্ড প্রোগ্রামে ১৬ টি রাজ্য থেকে ৬০০ জনেরও বেশি উদ্যোক্তা অংশগ্রহণ করেছিলেন। জনপ্রিয় ভাই ভাই গানের সিঙ্গার এবং এই অর্গানাইজেশনের ভাইস-প্রেসিডেন্ট অরবিন্দ ভেগদা  বলেছিলেন যে আমরা সমস্ত উপদেষ্টা কমিটির সদস্য এবং কোয়ালিটি মার্ক ট্রাস্টের সাথে যুক্ত সমস্ত শিল্প সমিতিকে এই উল্লেখযোগ্য অনুষ্ঠানে অবদান রাখার জন্য ধন্যবাদ জানাই।