অ্যাবট ফ্রিস্টাইল লিবারলিঙ্ক মোবাইল অ্যাপ চালু করেছে

অ্যাবট, গ্লোবাল হেলথ কেয়ার লিডার, ভারতে তার ডিজিটাল হেলথ টুল, ফ্রি স্টাইল লিবারলিঙ্ক অ্যাপ উন্মোচন করার ঘোষণা করেছে। মোবাইল অ্যাপ্লিকেশনটি যারা ফ্রিস্টাইল লিব্রে সিস্টেম ব্যবহার করে তাদের গ্লুকোজ পরিমাপ করার সুবিধা প্রদান করে। ফ্রি স্টাইল লিবার ডিজিটাল প্ল্যাটফর্ম, অ্যাবট -এর লক্ষ্য হল সহজ পর্যবেক্ষণ, সহজ অন্তর্দৃষ্টি এবং সহজ সংযোগের মাধ্যমে ডায়াবেটিস আরও ভালভাবে পরিচালনা করার সুবিধা প্রদান করা।

মোবাইল অ্যাপটির সুবিধা আইফোন এবং অ্যান্ড্রয়েড স্মার্টফোনে উপলব্ধ।ফ্রি স্টাইল লিবারলিঙ্ক অ্যাপটি ডায়াবেটিসে আক্রান্ত ব্যক্তিদের স্মার্টফোনে তাদের গ্লুকোজ ডেটা রিয়েল-টাইমে দেখতে এবং তাদের ডাক্তার ও যত্নশীলদের সাথে সহজেই তথ্য শেয়ারেএরসুবিধা প্রদান করে। সক্ষম করে। মোবাইল অ্যাপটি সেন্সর থেকে মোবাইল অ্যাপে গ্লুকোজ ডেটা স্থানান্তর করতে নিয়ার-ফিল্ড কমিউনিকেশন প্রযুক্তি ব্যবহার করে, যার ফলে মানুষ আট ঘণ্টার গ্লুকোজ হিস্টোরি, খাদ্য, ইনসুলিন ব্যবহার, ওষুধ এবং ব্যায়াম পরিচালনার জন্য রিয়েল-টাইম ট্রেন্ড প্যাটার্ন ট্র্যাক করতে সাহায্য করে।

 উদ্বোধনী অনুষ্ঠানে, দক্ষিণ এশিয়ায় অ্যাবটের ডায়াবেটিস কেয়ার বিজনেসের জেনারেল ম্যানেজার কল্যাণ সাত্তারু জানিয়েছেন,  “অ্যাবটে, আমরা আমাদের ফ্রিস্টাইল লিবার প্রযুক্তি নিশ্চিত করতে প্রতিশ্রুতিবদ্ধ, যা শুধু ডায়াবেটিসে আক্রান্ত ব্যক্তিদের দৈনন্দিন রুটিনগুলিকে সহজই করবে না বরং তাদের পরিচালনা করার সুবিধা প্রদান করবে।”মনোজ চাওলা, সিনিয়র ডায়াবেটিস বিশেষজ্ঞ বিস্তারিত জানিয়েছেন, “রিয়েল-টাইম ভিত্তিতে অটোমেটিক্যালি গ্লুকোজ তথ্য গ্রহণ করতে ডায়াবেটিস রোগীদের এবং তাদের যত্নশীলদের জন্য সহজ ডায়াবেটিস ব্যবস্থাপনাকে সহজতর করতে পারে। নতুন ডায়াবেটিস প্রযুক্তি সুনির্দিষ্ট এবং সিদ্ধান্তের পথ তৈরি করবে।”