চূড়ান্ত রেগে গেলেন অভিনেতা অরিজিৎ? ভাইরাল হল ভিডিয়ো

অভিনেতা অরিজিৎ সিং কিছু দিন আগেই নিজের কেন্দ্রে ভোট দিতে গিয়েছিলেন। সেখানেই এমন এক অপ্রীতিকর পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হল তাঁকে যা দেখে রেগে আগুন তাঁর ভক্তরা। শুধু তাঁকেই নয়, স্ত্রী কোয়েল রায়ও পরিস্থিতির শিকার। কী ঘটেছে?

ভাইরাল ভিডিয়োতে দেখা যায় যে স্ত্রীকে স্কুটিতে নিয়ে ভোটকেন্দ্রে পৌঁছন অরিজিৎ। কিন্তু পৌঁছনো মাত্রই তাঁদের ঘিরে ধরেন ছবি শিকারিরা। এক সময় এক ব্যক্তি ধাক্কাও দিয়ে দেন কোয়েলকে। চিৎকার করে ওঠেন কোয়েল। মুহূর্তেই সেই ব্যক্তির দিকে তেড়ে যান অরিজিৎ। রেগে গেলেও মুখে খারাপ কথা বলতে দেখা যায়নি তাঁকে। অথচ ঠান্ডা মাথায় সেই ব্যক্তিকে দূরে যেতে বলেন। অভিজিৎ-এর স্ত্রী কোয়েলকে বলতে শোনা যায়, ‘ধাক্কাধাক্কি মেরে, কী যে করবি তোরা এসব করে।”

অভিনেতা অরিজিৎ মাটির কাছাকাছি থাকতেই পছন্দ করেন। বিবাদে জড়াতে দেখা যায় না তাঁকে। কিন্তু তাই বলে, এই সব! মানতে পারেননি তিনি। নিজের রাজনৈতিক পছন্দ সম্পর্কে কোনওদিনই প্রকাশ্যে মন্তব্য করতে দেখা যায়নি অরিজিৎ। কোনও রাজনৈতিক দলের সঙ্গে প্রত্যক্ষ ভাবে যোগ নেই তাঁর। কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে মমতা বন্দ্যোপাধ্যায়ের সামনে ‘গেরুয়া’ গেয়েছিলেন তিনি। তা নিয়ে কম বিতর্ক হয়নি।