আইআইএফএল ফিনান্সের মার্কেটিং ক্যাম্পেনে অভিনেত্রী তমান্না ভাটিয়া

দেশের সর্বত্র পৌঁছে যাওয়ার লক্ষ্যে রিটেল-ফোকাসড নন-ব্যাংকিং ফিনান্সিয়াল কোম্পানি ‘আইআইএফএল ফিনান্স’ লঞ্চ করল ‘স্বপ্না আপকা লোন হামারা’ ক্যাম্পেন। এতে অভিনয় করেছেন অভিনেত্রী তমান্না ভাটিয়া। আইআইএফএল-এর উদ্দেশ্য হল এই ক্যাম্পেনের মাধ্যমে আগামী ৬ মাসের মধ্যে ৩৫০ মিলিয়ন গ্রাহকের কাছে পৌঁছে তাদের গোল্ড লোন, হোম লোন, বিজনেস লোন ও মাইক্রোফিনান্স লোন সেগমেন্টে প্রাধান্য বিস্তার করা। এই মার্কেটিং ক্যাম্পেন চালানো হচ্ছে টিভি, ডিজিটাল, সিনেমা, রেডিয়ো ও প্রিন্ট মিডিয়া-সহ বিভিন্ন প্লাটফর্মে। ব্যাংকিংয়ের সুবিধাহীন বা স্বল্প সুবিধাযুক্ত গ্রাহকদের ঋণের সুবিধা গ্রহণের সুযোগ দিতে এই ক্যাম্পেন কার্যকর হবে বলে মনে করা হচ্ছে। উল্লেখ্য, ৮ মিলিয়নের বেশি গ্রাহকদের পরিষেবায় রত রয়েছে আইআইএফএল ফিনান্স।

‘স্বপ্না আপকা লোন হামারা’ ব্র্যান্ড ক্যাম্পেনের মূল অর্থ – ‘আপনাদের স্বপ্ন, আমাদের লোন’। এর লক্ষ্য হল ঋণগ্রহীতাদের কাছে তাদের পছন্দের ‘লোন প্রোভাইডার’ হিসেবে পরিণত হয়ে ওঠা।

উল্লেখ্য, আইআইএফএল হল ফিনান্সিয়াল কংলোমারেট আইআইএফএল গ্রুপের একটি অংশ। নির্মল জৈন প্রতিষ্ঠিত আইআইএফএল উপস্থিত রয়েছে ভারতের ৪০০০ শাখা ও মাল্টিপল ডিজিটাল প্লাটফর্মে। এই এনবিএফসি’র ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন অভিনেত্রী তমান্না ভাটিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *