“রকি অর রানি কি প্রেম কাহানি” প্রচারের উদ্দেশ্যে কলকাতায় আলিয়া ভাট এবং রণবীর সিং

করণ জোহর পরিচালিত আলিয়া ভাট এবং রণবীর সিং তাদের আসন্ন ছবি “রকি অর রানি কি প্রেম কাহানি” প্রচারের উদ্দেশ্যে কলকাতা ভ্রমণে এসেছেন। আলিয়া একটি চমত্কার শাড়ি এবং রণবীর তার ড্যাপার লুকে দর্শকদের মন জিতে নিয়েছেন। এই জুটি সক্রিয়ভাবে চলচ্চিত্রের জন্য সারা দেশে প্রচারমূলক সফরে ঘুরে বেড়াচ্ছেন , এবং তাদের পোশাকনির্মান বিষয়ক পছন্দগুলি  কম কিছু ছিল না। আলিয়া মুড বোর্ড শিফন শাড়ি ও  রণবীর বড় আকারের সিলুয়েট এবং প্যান্টসুট বেছে নিয়েছেন।

আলিয়া যখন একটি ডুয়াল-টোনযুক্ত গোলাপী শাড়ি এবং একটি বুস্টিয়ার ব্লাউজ পরেছিলেন রণবীর তাকে একটি সিল্ক-সাটিন শার্ট এবং একটি ট্রেন্ডি সিলুয়েটে পিনস্ট্রিপ প্যান্টে পরিপূরক করেছেন। কলকাতায় রকি অর রানি কি প্রেম কাহানি প্রচারে রণবীর তার ছেনিযুক্ত ফ্রেমটি দেখিয়েছিলেন। তিনি একটি ক্রিম রঙের সাটিন শার্ট পড়েছিলেন। 

আলিয়া ভাটের শিফন শাড়িতে ডুয়াল শেড রয়েছে – ব্লাশ পিঙ্ক এবং গাঢ় রানি পিঙ্ক – একটি ঘূর্ণায়মান প্যাটার্নে একসাথে মিলিত। চওড়া স্ট্র্যাপ সহ একটি ম্যাচিং রানী গোলাপী রঙের বুস্টিয়ার ব্লাউজ, একটি  নিমজ্জিত নেকলাইন এবং একটি গভীর পিঠ ফিনিশিং টাচ দিয়েছে। সবশেষে, আলিয়া স্টেটমেন্টের আংটি, ঝুমকি, একটি বর্ণময় কালো বিন্দি, কোহল-রেখাযুক্ত চোখ, দোররার উপর মাস্কারা, পালকযুক্ত ভ্রু, নগ্ন ঠোঁটের ছায়া, এবং কেন্দ্রবিভাগের খোলা তরঙ্গায়িত লকগুলিকে স্টাইল করার জন্য বেছে নিয়েছিলেন।