আমাজন ইন্ডিয়া সাগ্রহে তার সর্বশেষ ক্যাম্পেইন, ‘খুশিয়াঁ আপনো কি, ঔর আপনি ভি’ উপস্থাপন করেছে

উত্সবের মৌসুম নিকটে আসার সাথে-সাথে, আমাজন ইন্ডিয়া সাগ্রহে তার সর্বশেষ ক্যাম্পেইন, ‘খুশিয়াঁ আপনো কি, ঔর আপনি ভি’ উপস্থাপন করে। এই অনন্য এবং হৃদয়গ্রাহী উদ্যোগটি গ্রাহকদের বছরের এই আনন্দময় সময়ে শুধুমাত্র তাদের প্রিয়জনকেই নয় বরং নিজেদেরকেও অগ্রাধিকার দেওয়ার আহ্বান জানায়। যদিও উৎসবের ঋতু আমাদের প্রিয়জনকে উপহার দেওয়া, উষ্ণতা ছড়িয়ে দেওয়া এবং হাসি আনার সমার্থক, আমরা প্রায়শই অন্যদের যত্ন নেওয়ার প্রক্রিয়ায় আমাদের নিজের মঙ্গলকে উপেক্ষা করার প্রবণতা করি। এই প্রচারাভিযানটি আমাদের স্ব-যত্ন এবং স্ব-প্রেমের তাৎপর্যের কথা মৃদুভাবে স্মরণ করিয়ে দেয়, এই উৎসবের মরসুমে ‘আমরা’-এর মধ্যে ‘আমি’কে আলিঙ্গন করার প্রয়োজনীয়তার উপর জোর দেয়।

ক্যাম্পেইনটির মূলে রয়েছে এই ধারণা যে সত্যিকারের উত্সব তখনি আনন্দদায়ক হয় যখন ‘আমরা’ এবং ‘আমি’ উভয়ের সুখ লালনপালন করা হয়। এই ডিজিটাল সম্পদটি একটি মর্মস্পর্শী অনুস্মারক হিসাবে কাজ করে যে স্ব-যত্ন এবং স্ব-প্রেম অনুশীলন করা স্বার্থপরতার কাজ নয়, বরং একটি প্রয়োজনীয়তা। এই অনুভূতিটি ভিডিওতে সুন্দরভাবে ফুটিয়ে তোলা হয়েছে, যা একজন মা এবং মেয়ের মধ্যে একটি প্রেমময় বন্ধন প্রদর্শন করে।অ্যামাজন ইন্ডিয়ার ভাইস প্রেসিডেন্ট নূর প্যাটেল প্রকাশ করেছেন, “এই ক্যাম্পেইনটি আজকের বিশ্বে আত্ম-যত্নের গুরুত্বপূর্ণ উপলব্ধি তুলে ধরে। আমাদের গ্রাহকদের মানসিকতার পরিবর্তন সম্পর্কে অন্তর্দৃষ্টির উপর ভিত্তি করে, আমাদের প্রচারাভিযান তাদের উৎসবের মরসুমে প্রিয়জনের সাথে আনন্দ করার সাথে নিজেদের মঙ্গলকে অগ্রাধিকার দিতে উৎসাহিত করে।”

এই উৎসবের মরসুমে, অ্যামাজন “খুশিয়াঁ আপনো কি, ঔর আপনি ভি” ক্যাম্পেইনের মাধ্যমে #মি_ইন_উই-এর উপর ফোকাস করছে। গল্পটি প্রাথমিকভাবে একজন মাকে আসন্ন উৎসবের জন্য প্রস্তুতি নিচ্ছেন, নিজেকে ছাড়া অন্য সবার কথা মনে রেখে। যেমনটি আমরা প্রায়শই আমাদের জীবনে গৃহিণীদের করতে দেখেছি, শ্রোতারা প্রায় আশা করে যে তিনি নিজের জন্য কিছু না পাওয়ার কোনো অজুহাত তৈরি করবেন। কিন্তু একটি মজার ঘটনাচক্রে, এই দৃষ্টিভঙ্গি দ্রুত পরিবর্তিত হয় যখন এটি দেখানো হয় যে তিনি সত্যই তার ইচ্ছাগুলিও বিবেচনা করেছেন। একজন মায়ের নিরন্তর হাস্যরস, মা এবং মেয়ের মধ্যে কৌতুকপূর্ণ আদান-প্রদান, এবং গভীরভাবে ভারতীয় আবেগের স্পর্শ অনায়াসে যারা দেখছে তাদের মুখে হাসি ফুটিয়ে তোলে।ক্যাম্পেইনটি ১৫ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে ডিজিটাল প্ল্যাটফর্মে শুরু হবে। ক্যাম্পেইনটির পাশাপাশি একটি ইন্টারেক্টিভ ব্যবহারকারীদের দ্বারা তৈরি কনটেন্ট উদ্যোগের পরিকল্পনা করা হয়েছে, যা গ্রাহকদের তাদের “খুশিয়াঁ আপনো কি, ঔর আপনি ভি” গল্পগুলি ভাগ করতে উৎসাহিত করবে৷ নির্বাচিত বিজয়ী গল্পগুলি বিভিন্ন প্ল্যাটফর্ম জুড়ে প্রদর্শিত হবে।