আমেরিকান ট্যুরিস্টারের নতুন ক্যাম্পেন, “বর্ন টু ক্রস বাউন্ডারিজ’

নব্বই বছর ধরে সুপরিচিত ইন্টারন্যাশনাল লাগেজ ব্র্যান্ড ‘আমেরিকান ট্যুরিস্টার’ বিভিন্ন ডিজাইনের ব্যাকপ্যাক ও লাগেজ সরবরাহ করে চলেছে, যেগুলি একাধারে এফিসিয়েন্ট ও ট্রেন্ডি।

গত সাত বছর ধরে আমেরিকান ট্যুরিস্টারের ব্র্যান্ড অ্যাম্বাসাডর বিরাট কোহলি নানারকম অফ-বিট ও নজরকাড়া ক্যাম্পেন সৃষ্টি করে চলেছেন। এবারের নতুন ক্যাম্পেনের মাধ্যমে ভ্রমণার্থীরা তাদের নিজস্ব সীমানা অতিক্রম করে অ্যাডভেঞ্চারের পথে পা বাড়াতে প্রেরণা পাবেন। ‘বর্ন টু ক্রস বাউন্ডারিজ’ ক্যাম্পেন তাদের নতুন পথে চলতে উৎসাহ জোগাবে। এই ক্যাম্পেন তাদের জানাবে আমেরিকান ট্যুরিস্টার শুধু লাগেজ নয়, তাদের ভ্রমণের অপরিহার্য সাথী।

নতুন টিভিসি’তে রয়েছে পর্বত, সমুদ্র ও নতুন সংস্কৃতির জগৎ, আর সেইসঙ্গে অ্যাডভেঞ্চারের স্বাদ। এতে বিরাট কোহলিকে দেখা যাবে নানারকম অ্যাডভেঞ্চারের মুখোমুখী হতে, যা দর্শকদের নিজেদের ‘কমফর্ট জোন’ থেকে বেরিয়ে সীমানা অতিক্রম করতে প্রেরণা জোগাতে থাকবে। এই টিভিসি বিভিন্ন মাধ্যমে প্রচারিত হবে, যেমন ডিজিটাল, ইলেক্ট্রনিক, আউটডোর ও সোস্যাল মিডিয়া। প্রকৃতপক্ষে, আমেরিকান ট্যুরিস্টার হল তরুণ ও অ্যাডভেঞ্চার-প্রিয় বিশ্ব-পর্যটকদের ফ্যাশনেবল, কাটিং-এজ লাগেজ ব্যাগ।