ত্বকের পরিচর্যায় অ্যামওয়ের হাইড্রেটিং অ্যান্ড ব্যালান্সিং রেঞ্জ

ভারতের অন্যতম অগ্রণী এফএমসিজি ডাইরেক্ট সেলিং কোম্পানি অ্যামওয়ে ইন্ডিয়া এক নতুন স্কিনকেয়ার রেঞ্জ লঞ্চ করল – হাইড্রেটিং অ্যান্ড ব্যালান্সিং রেঞ্জ বাই আর্টিস্ট্রি স্কিন নিউট্রিশন। নতুন রেঞ্জের প্রোডাক্টগুলিতে এমনসব উপাদান ব্যবহার করা হয়েছে যেগুলি ত্বকের তারুণ্য ধরে রাখে, তরতাজা ভাব, সমতা ও আর্দ্রতা বজায় রাখে। অ্যামওয়ের নিউট্রিলাইট ফার্মগুলি থেকে সংগৃহিত উদ্ভিদভিত্তিক ও পরীক্ষিত উপাদানগুলি সবরকম দূষণমুক্ত। এই রেঞ্জের প্রোডাক্টগুলি ত্বকের প্রাকৃতিক প্রতিরোধ ব্যবস্থাকে ৩৫০% বাড়িয়ে দেয় যাতে বয়সজনিত দাগছোপ দূরে থাকে।

অ্যামওয়ে ইন্ডিয়ার সিএমও অজয় খান্না জানান, দ্বিতীয় পর্যায়ের আর্টিস্ট্রি স্কিন নিউট্রিশন ‘হাইড্রেটিং অ্যান্ড ব্যালান্সিং রেঞ্জ’ পেশ করতে পেরে তারা আনন্দিত বোধ করছেন। এতে রয়েছে সাতটি প্রোডাক্ট। এগুলি অ্যামওয়ের নিউট্রিলাইট ফার্মগুলি থেকে সংগ্রহ করা বিভিন্ন উপাদানে তৈরি। এগুলি গ্রাহকদের ত্বকের চাহিদা পূরণ করে ও তারুণ্য বজায় রাখে।

আর্টিস্ট্রি স্কিন নিউট্রিশন ব্যালান্সিং অ্যান্ড হাইড্রেটিং সলিউশন সেট কেনা যাবে অ্যামওয়ে ডাইরেক্ট সেলিং পার্টনারদের মাধ্যমে। দাম ১৭০০ টাকা থেকে ৩৩০০ টাকা।