অ্যাপোলো হাসপাতাল চেন্নাই মুর্শিদাবাদের বহরমপুরে তথ্য কেন্দ্রের উদ্বোধন করেছে

প্রাথমিক রোগ নির্ণয়ের জন্য ব্যাপক তথ্য, বোঝাপড়া এবং প্রয়োজনীয়তা বোঝাতে, অ্যাপোলো হসপিটাল, চেন্নাই বহরমপুরে ইনফরমেশন সেন্টার খুলেছে।  উদ্বোধনের সময়, ডাঃ ভি চন্দ্রশেখরন (নেফ্রোলজিস্ট), ডাঃ সুদর্শন (ইউরোলজি) এবং ডাঃ প্রদীপ বালাজি (নিউরোসার্জন) উপস্থিত ছিলেন। তারা সুস্থ জীবনযাপন এবং তাদের নিজ নিজ বিশেষত্বের বিভিন্ন দিক সম্পর্কে তাদের অন্তর্দৃষ্টি শেয়ার করেছেন।

গোরাবাজার, নিমতলা (বহরমপুর) এ অবস্থিত এই কেন্দ্রের লক্ষ্য হল মুর্শিদাবাদ এবং পার্শ্ববর্তী এলাকার মানুষের জন্য অ্যাপোলো হাসপাতাল চেন্নাইয়ের ডাক্তারদের বিশেষ পরামর্শ ও পরিষেবা দেওয়া। রোগীদের ডাক্তারদের কাছে পিরিয়ডিক ভিজিট ও ফলোআপ চিকিৎসা একই সাথে রোগ নির্ণয়ের জন্য সাহায্য করবে।  অ্যাপোলো হসপিটালস চেন্নাইতে আসা রোগীদের জন্য পূর্বের অ্যাপয়েন্টমেন্ট, চেন্নাই বিমানবন্দর বা রেলওয়ে স্টেশন থেকে কমপ্লিমেন্টারি পিকআপ পরিষেবা, থাকার ব্যবস্থা জোগাড় করতেও এই কেন্দ্র সাহায্য করবে।

ইনফরমেশন সেন্টারের উদ্বোধন অ্যাপোলো হসপিটালস চেন্নাই-এর রোগীদের প্রতি যত্ন বাড়ানো এবং সকলের জন্য স্বাস্থ্যসেবা অভিজ্ঞতা উন্নত করার প্রতিশ্রুতির উপর জোর দেয়। এই নতুন সুবিধার সঙ্গে, আমরা আমাদের রোগীদের ব্যাপক, সহানুভূতিশীল, এবং বিশ্বমানের স্বাস্থ্যসেবা দিতে আমাদের উৎসর্গকে পুনরায় নিশ্চিত করি।