গোয়ালিয়রে পৌঁছে প্রিয়াঙ্কা গান্ধী ভাদ্রা ভারতের স্বাধীনতা সংগ্রামী রানী লক্ষ্মীবাঈকে পুষ্পস্তবক অর্পণ করলেন  

কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী ভদ্র শুক্রবার মধ্যপ্রদেশের গোয়ালিয়রে তার ফ্লাইটে ইন্ডিগো ক্রুদের জন্য একটি প্রশংসা বার্তা তার ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। ভাদ্রা ক্রু সদস্যদের সাথে তোলা ছবিগুলির পাশাপাশি ফ্লাইটে পাওয়া চকোচিপ কুকি জারেরও  একটি ছবি পোস্ট করেছেন যাতে একটি নোটের সাথে কয়েকজন ক্রু সদস্যের নাম ছিল এবং লেখা ছিল  “প্রিয় মিসেস গান্ধী  ইন্ডিগোর সাথে যাত্রা  করার  জন্য আপনাকে ধন্যবাদ।”

ভাদ্রা তার ফ্লাইটের  “মিষ্টি ইন্ডিগো মহিলা” কে ধন্যবাদ জানিয়ে তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ক্রুদের দুই মহিলার সাথে ছবি পোস্ট করেছেন এবং বলেছেন যে ইন্ডিগো ফ্লাইটের ক্রুরা “সবচেয়ে দক্ষ এবং মনোরম” ছিল। তার পোস্টে, ভাদ্রা বলেছেন  “আমার গোয়ালিয়রে ফ্লাইটে থাকা মিষ্টি ইন্ডিগো মহিলাদের ধন্যবাদ।আমি সবসময় ভাবতাম যে ইন্ডিগো ফ্লাইটের ক্রুরা সবচেয়ে দক্ষ এবং আনন্দদায়ক হয় ।”

ভাদ্রা একটি সমাবেশে ভাষণ দিতে গোয়ালিয়রে যান  যেখানে তিনি ভারতের স্বাধীনতা সংগ্রামী রানী লক্ষ্মীবাঈকে পুষ্পস্তবক অর্পণ করেন। ভাদ্রা মধ্যপ্রদেশ সফর করছেন যেখানে বছরের শেষের দিকে বিধানসভা নির্বাচন হওয়ার কথা এটি গত ৪০ দিনের মধ্যে তার দ্বিতীয় সফর।