মাত্র ২৩ বছর বয়সেই কলকাতার এই বাঙালি মেয়ে কোটি-কোটি টাকার মালিক

এখন সোশ্যাল মিডিয়া খুললেই  রিলস, অনুপ্রেরণাকারিদের ভিড়। কেউ করছেন নাচ, কেউ দিচ্ছেন বিউটি টিপস।  একশ্রেণির কাছে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এখন মোটা টাকা আয়ের উৎস। না, সামান্য টাকা নয়, মোটা মোটা টাকা আয় করে কেউ করছেন গাড়ি কেউ করছেন বাড়ি। কিন্তু মাত্র ২৩ বছর বয়সে কলকাতার বাঙালি মেয়ে সোনা দে যে পরিমাণ আয় করে চলেছেন, তা একবারে তাক লাগাবে সকলকেই। সাধারণ ডেইলি ব্লগ দিয়েও ঘণ্টা খানেকের মধ্যে তিনি পেয়ে থাকেন মিলিয়ান ভিউ। আর নিজেদের সেই কষ্টের পয়সা দিয়ে তৈরি করেছেন বাড়ি।

এছাড়া তাঁরা মুম্বইতেও কিনেছেন ফ্ল্যাট। যার মূল্য ২ কোটি টাকা। সেই ফ্ল্যাটই সাজাতে ব্যস্ত এখন জুটি। দর্শকদের জন্য রিলস বানানো, দর্শকদের নানান মজার ভিডিয়ো উপহার দেওয়া সবটাই করে থাকেন বেশ যত্নসহকারে। সোশ্যাল মিডিয়ায় ফলোয়ারের সংখ্যাও নেহাতই কম নয়। ৬ মিলিয়ান ছাড়িয়ে সোনার ফলোয়ার সংখ্যা।

তাঁদের প্রেমকাহিনি পৌঁছে যায় টিভির পর্দাতেও। সোনা দে বরাবরই নিজের পরিশ্রম ও মুকুলের চেষ্টা নিয়ে কথা বলে থাকেন। বিভিন্ন কমেল থেকে শুরু করে ছোটখাটো অইনুষ্ঠানে ডাক পড়ে তাঁদের। আয় সেখান থেকেও নেহাতই কম হয় না তাঁদের। পাশাপাশি একাধিক চ্যানেল থেকে চলতে থাকে তাঁদের আয় নেহাতই কম হয় না। একটা সময় পেপার বিক্রি করতেন মুকুল, প্রথমবার মুম্বতে গিয়েছিলেন ২০০ টাকা পকেটে নিয়ে। এখন সেই মুম্বইতেই তাঁদের ২ কোটির ফ্ল্যাট।