উৎসবের কেনাকাটা আরও সাশ্রয়ী করতে অ্যামাজন পে ‘রুপে’ ক্রেডিট কার্ডে EMI চালু করেছে

যেহেতু উত্সবগুলি পুরোদমে চলছে এবং অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল 2023 একটি দুর্দান্ত সূচনা করেছে, অ্যামাজন পে ‘রুপে’ ক্রেডিট কার্ডে ইএমআই’ বিকল্পটি চালু করেছে৷ এই উদ্যোগটি গ্রাহকদের জন্য অনলাইন কেনাকাটার সুবিধা এবং ক্রয়ক্ষমতা বাড়ানোর লক্ষ্য। রুপে ক্রেডিট কার্ডের ইএমআই আটটি প্রধান ইস্যুকারী ব্যাঙ্কের মাধ্যমে উপলব্ধ করা হবে। এই বৈশিষ্ট্যটি গ্রাহকদের তাদের উত্সব মরসুমে কেনাকাটার জন্য নমনীয়তা এবং বাজেট-বন্ধুত্ব প্রদান করে। অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যালের প্রাথমিক 48 ঘন্টায়, ইএমআই পেমেন্টগুলি পেমেন্টের পছন্দের মোড হিসাবে আবির্ভূত হয়েছে, যেখানে 4টি অর্ডারের মধ্যে 1টি ইএমআই এর মাধ্যমে দেওয়া হচ্ছে। অতিরিক্তভাবে, 4টির মধ্যে 3টি অর্ডার নো কস্ট ইএমআই-এর অধীনে করা হয়েছিল।

মায়াঙ্ক জৈন, অ্যামাজন পে ইন্ডিয়ার ক্রেডিট এবং লেনদেনের পরিচালক বলেছেন, “এনপিসিআই-এর সহযোগিতায় রুপে ক্রেডিট কার্ডগুলিতে ইএমআই এর সুচনা গ্রাহকদের ক্রেডিটের মাধ্যমে কেনাকাটা করতে সাহায্য করবে, শীর্ষস্থানীয় মূল্য সরবরাহ করবে এবং সর্বাধিক সঞ্চয় করবে৷ এটি ক্রয়ক্ষমতাকে উন্নীত করবে এবং সারা ভারতে গ্রাহকদের জন্য অনলাইন কেনাকাটা সহজ করে তুলবে, বিশেষ করে এই উৎসবের মরসুমে। অ্যামাজন পে-তে, আমরা আমাদের গ্রাহকদের জন্য সুবিধাজনক, অন্তর্ভুক্তিমূলক, সাশ্রয়ী, এবং সন্তোষজনক ডিজিটাল পেমেন্ট সমাধান উদ্ভাবন এবং প্রদানের জন্য নিবেদিত।”

অ্যামাজন পেঅনেক খরচ-কার্যকর এবং ব্যবহারকারী-বান্ধব পেমেন্ট পদ্ধতি যেমন অ্যামাজন পে লেটার, অ্যামাজন পে ওয়ালেট, ইউপিআই এবং আরও অনেক কিছু অফার করে। এগুলি কেবল একটি মসৃণ এবং নিরাপদ অর্থপ্রদানের অভিজ্ঞতাই নিশ্চিত করে না বরং গ্রাহকদের তাদের ব্যয় পিছু প্রলুব্ধকারী পুরস্কারও দেয়।