ওটিটির খোলামেলা বৈশিষ্টে ক্ষুব্ধ ভাইজান

তাকে ধরার সুযোগ সচরাচর হয় না। বুধবার মায়ানগরীতে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সংবাদ সম্মেলনে হাজির হন সালমান। সেখানে সাংবাদিকদের প্রশ্নের সরাসরি জবাব দেন এ অভিনেতা। তিনি কখনো মৃদু, কখনো উত্তপ্তভাবে উত্তর দেন। অন্তরঙ্গ দৃশ্য, যৌনতা এবং নগ্নতার জন্য এবার ওটিটি প্ল্যাটফর্মের বিরুদ্ধে সরব হন সালমান। ভাইজান ওটিটি প্ল্যাটফর্মের বাড়াবাড়ির তীব্র বিরোধী।

ওটিটিতে কোনো নজরদারি না থাকায় গল্পকারের পছন্দ মতো গল্প বলার স্বাধীনতা রয়েছে। এর বিরোধিতা করে অভিনেতা বলেছিলেন, “আমি মনে করি ওটিটিতে নজরদারি থাকা উচিত। অশ্লীলতা, অশালীন ভাষা, যৌনতা এখনই বন্ধ হওয়া উচিত।”

কিশোর-কিশোরীদের নিয়ে চিন্তিত অভিনেতারা। তার মতে, ১৫-১৬ বছরের শিশুরা ফোনের মাধ্যমে যে ধরনের কাজ দেখছে তা একেবারেই অনুচিত। গল্প যত পরিষ্কার হবে, মানুষ তত বেশি দেখবে। অভিনেতার মতে, নিরাপত্তার কারণে এই ধরনের দৃশ্য অবিলম্বে কাটা উচিত।

অবশেষে তিনি যোগ করেন, “আমরা ভারতে থাকি। এটা আমাদের কখনোই ভুললে না। সব কিছুরই একটা সীমা থাকে, সেটা অতিক্রম করা উচিত নয়।”ইদে মুক্তি পেতে চলেছে তাঁর ছবি ‘কিসি ভাই কিসি কা জান’। পুরো টিম তার প্রচারে ব্যস্ত। খুব শিগগিরই  বাংলায় পা রাখছেন এই অভিনেতা।