হাই সাউন্ড কোয়ালিটি যুক্ত বোল্ট জেড৪০ লঞ্চ

বোল্ট ভারতে সবচেয়ে দ্রুত বর্ধনশীল পরিধানযোগ্য প্রযুক্তি ব্র্যান্ড, তার বহু-প্রত্যাশিত মেড-ইন-ইন্ডিয়া জেড৪০ আল্ট্রা লঞ্চ করার ঘোষণা করেছে, যা ট্রু ওয়্যারলেস সাউন্ডে লেটেস্ট ইনোভেশন। জেড৪০-এর উত্তরাধিকারের উপর ভিত্তি করে তৈরি করেছে, যা চালু হওয়ার পর থেকে ১.২ মিলিয়ন ইউনিট বিক্রি করেছে। এআই চালিত, বোল্ট জেড৪০ আল্ট্রা টিডব্লিউএস কে ডিজাইন করা হয়েছে যা দ্রুত চার্জিং, হাই সাউন্ড কোয়ালিটি, টাচ কন্ট্রোল গ্রাহকদের বিভিন্ন চাহিদা মেটাতে বিশেষ সুবিধা প্রদানের জন্য।

অডিওর ক্ষেত্রে অত্যাধুনিক এআই প্রযুক্তি ব্যবহার করে, বোল্ট জেড৪০ আল্ট্রা ট্রু ওয়্যারলেস সাউন্ড গ্রাহকদের জন্য অডিওতে বিপ্লব ঘটানোর জন্য তৈরি করা হয়েছে। ৩২ডিবি অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন, ১০০ ঘন্টা খেলার সময়, ডুয়াল-ডিভাইস কানেক্টিভিটি এবং সোনিক কোর ডায়নামিক এর মতো ফিচারগুলির সাথে, যা দক্ষ ব্যবহার এবং অসামান্য শব্দ বাতিলের জন্য এআই চালিত বুদ্ধিমান ভয়েস প্রসেসিংকে যুক্ত করে। আরেকটি এআই বৈশিষ্ট্য যেমন প্রিজমভয়েস পিএলসি, ভার্চুয়াল মিটিংয়ের জন্য ল্যাগ-মুক্ত কথোপকথন, গেমিং যোগাযোগ এবং উন্নত কলের গুণমানকে উন্নত করে। 

প্রোডাক্ট লঞ্চ বোল্ট-এর কো-ফাউন্ডার এবং সিইও, বরুণ গুপ্তা, জানিয়েছেন, “এই প্রোডাক্টটি ইনোভেশনের প্রতি আমাদের অটল উত্সর্গের প্রদর্শন হিসাবে কাজ করে। পার্সোনালাইজড ডিভাইসের বর্তমান চাহিদার সাথে সামঞ্জস্য রেখে, জেড৪০ আল্ট্রা বাঁধামুক্ত অডিও অভিজ্ঞতা নিশ্চিত করতে অত্যাধুনিক এআই-অডিও প্রযুক্তি যুক্ত করেছে।”