২০ সেপ্টেম্বর মুক্তি লাভ করবে অপেক্ষাগত অসমিয়া চলচ্চিত্র ‘শিকার’

জনপ্রিয় একটি অসমীয়া চলচ্চিত্র ‘শিকার’। জুবিন গার্গের সঙ্গীত পরিচালনা এবং অভিনয় মুক্তির জন্য প্রস্তুত অসমিয়া চলচ্চিত্র ‘শিকার’। ছবিটি প্ৰয়োজক করেছেন লন্ডনের শ্যাম ভট্টাচার্য এবং মিত্ৰা ভট্টাচার্য, দেবাঙ্কর বরগোঁহাই-এর কাহিনী এবং পরিচালনার সঙ্গে বিষ্ণুজ্যোতি সন্দিকৈ চিত্রনাট্য ও সংলাপে ‘শিকার’ চলচ্চিত্রটি প্রস্তুত হয়ে উঠেছে মুক্তির জন্য। আগামী ২০ সেপ্টেম্বর মুক্তি লাভ করবে অপেক্ষাগত চলচ্চিত্র ‘শিকার’।

চলচ্চিত্রটি চা বাগানের শ্রমিকদের জীবন, সংগ্রাম এবং নারীদের উপর সংঘটিত নৃশংসতার উপর ভিত্তি করে তৈরি। হার্টথ্রব জুবিন গাৰ্গকে আবারও নতুন রূপে পর্দায় দেখা যাবে শিকারের মাধ্যমে। ‘শিকার’-এর মুখ্য চরিত্রে জুবিন গর্গ একজন চা বাগানের যুবকের চরিত্রে দেখতে পাওয়া যায়।

অভিনেত্রীর মুখ্য চরিত্রে অভিনয় করেছেন উর্মিলা মহন্ত। সঙ্গে অভিনয় করেছেন বিশিষ্ট অভিনেতা আদিল হুসেইন, সিদ্ধার্থ শর্মা, অন্তরীক্ষ সহরীয়া, ধ্যানী মোহন, যতীন খানিকর, সঞ্জীব বুঢ়াগোঁহাই এবং আরও বেশ কয়েকজন জনপ্রিয় অভিনেতা। আসামের পাশাপাশি লন্ডনেও ছবিটির শুটিং হয়েছে। যেখানে দর্শকরা নতুনত্ব পাবেন। ‘শিকার’ ছবির সঙ্গে জড়িত প্রত্যেক সদস্যই ছবিটি নিয়ে আশাবাদী।