সিআইডিএকিউ-এর সাথে ভারতে শুরু হচ্ছে গ্রাউন্ডব্রেকিং ব্লকচেইন ইকোসিস্টেম

ব্লকচেইন ইকোসিস্টেমের বিবর্তন ঘটিয়ে ভারতে নতুন কার্যক্রম শুরু করার ঘোষণা করেছে সিআইডিএকিউ, এটি একটি আধুনিক যুগের ফিনটেক কোম্পানি। কোম্পানি বর্তমানে ব্লকচেইন লেয়ার ১, নেটিভ কয়েন, এক্সচেঞ্জ সার্ভিস, এমপিসি ওয়ালেট, ডিফাই (DeFi), এনএফটি, গেমিং এবং আরও অনেক কিছু জুড়ে উদ্ভাবনী সমাধান অফার করে। এর অনন্য সমাধানগুলি প্রথাগত কাঠামো এবং ব্লকচেইন প্রযুক্তির মধ্যে ব্যবধান দূর করে এবং ব্যবসাগুলিকে ওয়েব ৩.০ ল্যান্ডস্কেপে অগ্রগতি করতে সাহায্য করে৷

বর্তমানে সিআইডিএকিউ-এর দিল্লি, বেঙ্গালুরু এবং কলকাতায় অফিস রয়েছে। উপরন্তু, কোম্পানি স্বচ্ছতা, নিরাপত্তা, মাপযোগ্যতাকে প্রাধান্য দিয়ে  অর্থনীতির সাথে সামঞ্জস্য করে। রাহুল মারাদিয়া, ওয়েব ৩.০ এবং ব্লকচেইন স্পেসের একজন প্রধান তরুণ উদ্যোক্তা। মাত্র ২০ বছর বয়স থেকে তিনি তার বাবা হিমাংশু মারাদিয়ার সাথে সিআইডিএকিউ-এর ধারণা তৈরিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছেন।

ভারতে এই নতুন লঞ্চ সম্পর্কে মন্তব্য করে সিআইডিএকিউ-এর সহ-প্রতিষ্ঠাতা এবং গ্লোবাল সিইও রাহুল মারাদিয়া জানিয়েছেন, “সিআইএফডিএকিউ-এর লক্ষ্য হল ব্যবসার ক্ষেত্রে উদ্ভাবনী সমাধান প্রদান করে, ডিজিটাল ফাইন্যান্সে নিরাপত্তা, দক্ষতা এবং অ্যাক্সেসযোগ্যতা বৃদ্ধি করা যা ব্যবসায়ীদের সমৃদ্ধ ভবিষ্যতের জন্য পথ প্রশস্ত করে ব্লকচেইন ইকোসিস্টেমে বিপ্লব ঘটাবে।”