যাত্রী নিরাপত্তায় সিট্রোয়েন বেসাল এখন শীর্ষে

সিট্রোয়েন ইন্ডিয়া, ভারত নিউ কার অ্যাসেসমেন্ট প্রোগ্রাম (BCAP) নিরাপত্তা পরীক্ষায় ৪-স্টার রেটিং অর্জন করেছে, যা ভারতের প্রথম মূলধারার আইসিই এসইউভি কুপ, ব্যাসাল্ট-কে পুরস্কৃত করেছে। ব্যাসাল্ট তার সাহসী অবস্থান, প্রশস্ততা এবং এরোডাইনামিক সিলুয়েট সহ একটি ব্যতিক্রমী ড্রাইভিং অভিজ্ঞতা প্রদান করে। এটি তার অসামান্য সুরক্ষা মানগুলির জন্যও দাঁড়িয়েছে, যা স্ট্যান্ডার্ড হিসাবে উন্নত সুরক্ষা বৈশিষ্ট্যগুলি সরবরাহ করার জন্য সিট্রোয়েনের প্রতিশ্রুতি প্রদর্শন করে। সিট্রোয়েন ব্যাসাল্ট, তার দৃঢ় এবং বুদ্ধিমত্তার সাথে প্রকৌশলী শারীরিক গঠনের সাথে, এটির উচ্চতর নিরাপত্তার কারণে স্বয়ংচালিত উত্সাহী এবং প্রথমবারের ক্রেতাদের মনোযোগ আকর্ষণ করেছে। লঞ্চের পর থেকে, ব্যাসাল্ট একটি প্রতিযোগিতামূলক অবস্থানে দাঁড়িয়ে রয়েছে।

সিট্রোয়েন ব্যাসাল্ট, ৪০ টিরও বেশি সক্রিয় এবং প্যাসিভ নিরাপত্তা বৈশিষ্ট্য সহ একটি যান, ক্র্যাশ পরীক্ষায় কঠোরভাবে পরীক্ষা করা হয়েছে। এর প্রভাবগুলি পরিচালনা করতে এবং কেবিনের অনুপ্রবেশ কমাতে উচ্চ-শক্তির ইস্পাত, AHSS এবং UHSS ব্যবহার করে। অতিরিক্ত নিরাপত্তা বৈশিষ্ট্যের মধ্যে রয়েছে ছয়টি এয়ারব্যাগ, একটি ইলেকট্রনিক স্ট্যাবিলিটি প্রোগ্রাম, হিল হোল্ড কন্ট্রোল, ৩-পয়েন্ট সিট বেল্ট, সিট বেল্ট রিমাইন্ডার এবং ISOFIX চাইল্ড সিট অ্যাঙ্কর। ব্যাসাল্ট ৪-স্টার প্লাস রেটিং অর্জন করে ভারতীয় স্বয়ংচালিত বাজারে নিরাপত্তা মানগুলিকে পুনরায় সংজ্ঞায়িত করে চলেছে৷ সিট্রোয়েন ইন্ডিয়া উদ্ভাবন এবং গুণমানের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ।

এই বিষয়ে মন্তব্য করে সিট্রোয়েন ইন্ডিয়া-এর ব্র্যান্ড ডিরেক্টর শিশির মিশ্র বলেছেন, ” আমরা এনসিএপি থেকে সিট্রোয়েন ব্যাসাল্ট এর ৪-স্টারেটিং পেয়ে আমরা অত্যন্ত আনন্দিত। গ্রাহক নিরাপত্তা নিশ্চিত করার প্রতিশ্রুতি প্রদর্শন করে ব্যাসাল্ট তার নিরাপত্তা বৈশিষ্ট্যের জন্য স্বীকৃতি পেয়েছে। আমরা নিশ্চিত যে এই স্বীকৃতি ব্যাসাল্টের আবেদনকে আরও শক্তিশালী করবে এবং এটিকে ভারতীয় গাড়ির বাজারে একটি সেরা পছন্দের করে তুলবে, কারণ নিরাপত্তা একটি শীর্ষ অগ্রাধিকার রয়ে গেছে।”