প্রবীণ নাগরিকদের দেশের সমৃদ্ধ ঐতিহ্য সম্পর্কে জানাতে ‘দর্শন ডেস্টিনেশনস’ লঞ্চ

ভারতে আধ্যাত্মিক ক্ষেত্রে পর্যটনের বৃদ্ধির জন্য ক্লিয়ারট্রিপ এবং ফ্লিপকার্ট কোম্পানি, ‘দর্শন ডেস্টিনেশনস’ চালু করার ঘোষণা করেছে। অযোধ্যায় মন্দির খোলার আগে ভ্রমণ এবং মন্দিরের শহরে গমনকারী বিশিষ্ট ব্যাক্তি এবং সেলিব্রিটিদের সাথে, ক্লিয়ারট্রিপ প্রবীণ নাগরিকদের অযোধ্যা দেখার জন্য ১০০৮টি ফ্লাইট টিকিট অফার করে ভক্তদের প্রভুর আশীর্বাদ পেতে সাহায্য প্রদান করেছে। এই অফারটি ফ্লিপকার্ট ট্রাভেল প্ল্যাটফর্মেও পাওয়া যাবে।    

“দর্শন ডেস্টিনেশনস”-এর অধীনে একটি উদ্যোগ হিসাবে, ক্লিয়ারট্রিপ এবং ফ্লিপকার্ট ভ্রমণে  বিভিন্ন ধর্মীয় গন্তব্যে ফ্লাইট, হোটেল এবং বাসগুলিতে বিশেষ ভাড়া চালু করছে। অযোধ্যা, মাদুরাই, তিরুপতি, অমৃতসর, ভোপাল, শিরডি, বোধগয়া, কোচি, কাটরা (জম্মু) সহ ভারতের কিছু উল্লেখযোগ্য আধ্যাত্মিক গন্তব্যে ভ্রমণকারীরা বাস, হোটেল এবং ফ্লাইট বুকিংয়ের উপর ২০% ছাড় পেতে পারেন। এই উদ্যোগটি ফ্লাইট, হোটেল এবং বাস জুড়ে ভক্তদের ছাড় দেওয়ার বিশেষ পদক্ষেপ। ক্লিয়ারট্রিপ এবং ফ্লিপকার্ট ট্র্যাভেল প্ল্যাটফর্ম জুড়ে অযোধ্যার অনুসন্ধানে সামগ্রিকভাবে ১৫০০% বৃদ্ধি লক্ষ্য করেছে।

এই বিষয়ে ক্লিয়ারট্রিপের সিইও আয়াপ্পান রাজাগোপাল জানিয়েছেন, “আমাদের অফার, বিশেষভাবে প্রবীণ নাগরিকদের জন্য তৈরি করা হয়েছে যারা দেশের সমৃদ্ধ ঐতিহ্য সম্পর্কে জানতে চান, আমাদের গ্রাহকদের বিভিন্ন চাহিদা মেটাতে আমাদের প্রতিশ্রুতি প্রতিফলিত করে। আমরা আশা করি অন্যান্য ব্যক্তিদেরও ঐশ্বরিক গন্তব্যগুলি অনুভব করতে এবং তাদের ভ্রমণের আকাঙ্খাগুলিকে সহজে পূরণ করতে অনুপ্রাণিত ও সক্ষম করব।”