INOX-এ ৯৯ টাকায় কম্বো অফার

PVR INOX Ltd, ভারতের বৃহত্তম মাল্টিপ্লেক্স, F&B-এর জন্য তাদের একেবারে নতুন আকর্ষণীয় মূল্যের অফারের ঘোষণা করেছে, যা সারা দেশ জুড়ে সমস্ত PVR INOX এ উপলব্ধ থাকবে। এই নতুন অফারের দ্বারা দর্শকরা সোমবার থেকে বৃহস্পতিবার সকাল ৯ টা থেকে সন্ধ্যা ৬ টা অবধি হটডগ থেকে শুরু করে বার্গার, পপকর্ন এবং স্যান্ডউইচ, পানীয় এবং অসাধারণ কম্বোগুলি মাত্র ৯৯ টাকায় কিনতে পারবেন। যেসব দর্শকরা উইকেন্ডে ফিল্ম দেখার পরিকল্পনা করেন তারা বটমলেস পপকর্ন, ফ্যামিলি মিল কম্বো টব রিফিলের সাথে আকর্ষণীয় মূল্যে পেয়ে যাবেন, যা F&B-এর খরচ ৪০% অবধি কমিয়ে আনবে।

PVR INOX Ltd -এর এক্সেকিউটিভ ডিরেক্টর সঞ্জীব কুমার বিজলী বলেছেন, “আমরা এই নতুন সিনেমা চেইনটির মাধ্যমে আমাদের মূল্যবান দর্শকদেরকে অতুলনীয় অভিজ্ঞতা প্রদান করতে চাই। আমরা নিশ্চিত যে এই আকর্ষণীয় অফারগুলির জন্য দর্শকরা শুধুমাত্র উইকেন্ডেই নয় বরং উইকডেতেও ফিল্ম দেখতে আসবেন।”
এই বছরের মুক্তি পাওয়া সেরা ফিল্মগুলি যেমন -মিশন ইম্পসিবল 7: ডেড রেকনিং পার্ট ওয়ান, বার্বি, ওপেনহাইমার, দ্য মার্ভেলস এবং আরো অন্যতম চলচ্চিত্রগুলি দর্শকদের INOX এ এসে ফিল্ম দেখার জন্য উত্তেজনার স্তরকে আরও বাড়িয়ে তুলবে।