নিম্নমানের রাস্তার কাজের অভিযোগ, পূর্তদপ্তরের আধিকারিকরা সরজমিনে খতিয়ে দেখলেন

নিম্নমানের কাজের অভিযোগ ওঠায় সরোজমিনে খতিয়ে দেখলেন পূর্ত দপ্তরের আধিকারিকরা। পূর্ত দপ্তরের আধিকারিকদের দাবি নিয়ম মেনে রাস্তা সম্প্রসারনের কাজ হচ্ছে।পৌর কাউন্সিলরের দাবি জনসাধারনের অভিযোগের ভিত্তিতে তারা রাস্তার কাজ বন্ধ করে দিয়েছিলেন। এদিন পূর্ত দপ্তরের আধিকারিকরা দেখে কাজের গুনমান যাচাই করলেন।

 নিয়ম মেনে কাজ হচ্ছে বলে আধিকারিকরা প্রতিশ্রুতি দেওয়ায় পুনরায় কাজ চালু হয়। উল্লেখ্য, বছর তিনেক আগে ইসলামপুর বাইপাস চালু হয়েছে।বাইপাস চালু হবার পর জাতীয় সড়ক কর্তৃপক্ষ পুরোনো জাতীয় সড়কের রক্ষনাবেক্ষন করছিল না। ইসলামপুর শহরের উপর দিয়ে বয়ে যাওয়া এই রাস্তার হাল বেহাল হয়ে পড়েছিল। ছোট গাড়ি,অটো, টোটো এই পথ দিয়ে চলাচল করায় দুর্ঘটনা নিত্যদিনের সঙ্গী হয়ে দাঁড়ায়।

ইসলামপুর শ্রীকৃষ্ণপুর বাইবাস থেকে অলিগঞ্জ বাইপাস পর্যন্ত প্রায় ৮ কিলোমিটার বেহাল রাস্তা সম্প্রসারন এবং নতুন করে রাস্তা তৈরীর কাজে হাত দেয় পূর্ত দপ্তর। প্রায় ২৪ কোটি টাকা ব্যায় এই রাস্তার কাজ শুরু হতেই নিম্নমানের কাজের অভিযোগ ওঠে। ইসলামপুর পৌরসভার কাউন্সিলরদের কাছে এই অভিযোগ আসায় রাস্তার কাজ বন্ধ করে দেয়। পূর্ত দপ্তরের আধিকারিকদের কাছে এবিষয়ে অভিযোগ করেন কাউন্সিলররা। সেই অভিযোগের ভিত্তিতেই মঙ্গলবার পূর্ত দপ্তরের আধিকারিকরা কাজের গুনমান খতিয়ে দেখতে আসেন।