কোর্টইয়ার্ড বাই ম্যারিয়ট শিলং বেকিং কোম্পানি চালু করেছে

কোর্টইয়ার্ড বাই ম্যারিয়ট তাদের হোটেলে লঞ্চ করল শিলঙ বেকিং কোম্পানি। শিলঙ বেকিং কোম্পানিতে পাওয়া যাবে সুস্বাদু বেকড সামগ্রী, প্যাস্ট্রি ও বেভারেজ। কফি থেকে প্যাস্ট্রি – সবকিছুই তৈরির দায়িত্বে থাকছেন ‘ইন-হাউস শেফ’ শান্তিপ্রিয়া মান্না। এই আউটলেটের বেকিং এলাকায় সবসময়েই কিছু-না-কিছু স্বাদু খাবার তৈরি হতে থাকে।

শিলঙ বেকিং কোম্পানির মেনুতে রয়েছে ‘ডিভাইন ফিউশন অব ট্রাডিশনাল প্যাটিসারি’ ও সুপিরিয়র কোয়ালিটি ও টেস্টের ফ্রেশ বেক খাদ্যসামগ্রী। বার্থডে, অ্যানিভার্সারি ও অন্যান্য বিশেষ উপলক্ষের জন্য শিলঙ বেকিং কোম্পানি দেবে কারেন্ট ফ্যাশনের ও কাস্টম-মেড ‘পার্সোনালাইজড কেক’। এই বেকারির অফার তালিকায় রয়েছে ‘ওয়াইড রেঞ্জ অব ব্রেডস, কেক’, ‘রেড ভেলভেট’ প্যাস্ট্রি, ক্রিমি ‘সফট সেন্টার্ড’ চকোলেট চিপস, বেলজিয়ান চকোলেটে ভরা চকোলেট কুকিজ, কোকোনাটে ভরপুর ‘কোকোনাট’ ও আরও নানারকম তরতাজা বেকড গুডস। এছাড়াও মেনুতে রয়েছে বিভিন্ন ধরণের বেভারেজ, যেমন রিস্ট্রেটো, ফ্লেভার্ড ক্যাপুচিনো, কাফে লাটে, এমারেল্ড গ্রিন টি, মিস্টিক্যাল আসাম টি, স্পাইস কার্নিভাল রেড টি ইত্যাদি। ডেজার্টের মধ্যে রয়েছে স্ট্রবেরি ড্যানিশ, বাটার অ্যান্ড চকোলেট ক্রসোঁ, লোকাল ফ্রেশ চিজকেক, সুগার-ফ্রি কনফেকশনারি ইত্যাদি।

কোর্টইয়ার্ড বাই ম্যারিয়টের শিলঙ বেকিং কোম্পানির ঠিকানা: জেল রোড, পুলিশ বাজার, শিলঙ, মেঘালয়। বেকারি খোলা থাকবে সকাল ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত। এখানকার কোনওকিছু খাওয়ার জন্য ট্যাক্স-সহ মাথাপিছু ব্যয় হবে ২০০০ টাকা।