বাবার জমি ফিরে পেতে তুফানগঞ্জে ধর্নায় বসেন মেয়ে

কোচবিহার:  তুফানগঞ্জ বিশ্বনাথ বর্মন এর জমি দখল করে নেওয়ার অভিযোগ তৃণমূল নেতা অশোক কুমার দে এর বিরুদ্ধে। দীর্ঘদিন ধরে বিভিন্ন দপ্তরে জমি উদ্ধারের সহযোগিতা চেয়েও কোন সাহায্য না পেয়ে বাবার নামে রেকর্ড ভুক্ত জমি পুনরুদ্ধারের দাবিতে জমি দখলকারী তৃণমূল নেতার বাড়ির সামনে বাবাকে সাথে নিয়ে ধর্নায় বসলেন বিশ্বনাথ বর্মনের মেয়ে পিংকি বর্মন। ঘটনাকে  ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে তুফানগঞ্জ শহরের ৩ নং ওয়ার্ড সুকান্তপল্লী এলাকায়। যদিও অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূল নেতা অশোক কুমার দে।

ধর্নায় বসে পিংকি বর্মনের অভিযোগ তার বাবার নামে রেকর্ড ভুক্ত দুই শতক জমি দীর্ঘদিন থেকে দখল করে রয়েছেন তুফানগঞ্জ শহরের ৩ নং ওয়ার্ডের তৃণমূল প্রাক্তন সভাপতি অশোক কুমার দে। বারংবার প্রশাসনিক আধিকারিকদের দ্বারস্থ হয়েও জমি পুনরুদ্ধার করে কেউ দিতে পারেনি। তাই বাধ্য হয়ে এই ধর্না। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার তৃণমূল নেতা অশোক কুমার দে।

তিনি বলেন এটা আমার বাবার নামে জমি ১৮ শতক জায়গা কালীনাথ বর্মনের কাছ থেকে কেনা হয়েছিল প্রায় ৭৪ বছর আগে। তিনি আরো বলেন তিনি কোন তৃণমূল নেতা নন আগে তৃণমূল কংগ্রেসের সাথে যুক্ত ছিলেন তবে বর্তমানে দলের থেকে দূরে রয়েছেন তিনি।যেহেতু তিনি একজন হার্ডের পেসেন্ট সেই কারণে দলের কাজ করেন না বলেই বর্তমানে দল থেকে অবসর নিয়েছেন তিনি।