রণবীরের প্রেমিকাদের নিয়ে সবটা এবার ফাঁস করল দিদি ঋদ্ধিমা কাপুর

রণবীর কাপুরের স্কুল জীবন থেকেই অনেক প্রেমিকা জুটেছে । তাঁর প্রেমিকার সংখ্যা ছিল অগণিত। এমনকী আমির খানের ভাইপো ইমরান খানের প্রাক্তন স্ত্রী অবন্তিকা মালিকের সঙ্গেও নাকি প্রেম করতেন রণবীর কাপুর। বলা হয়, তিনিই নাকি ছিলেন রণবীরের প্রথম প্রেমিকা। রণবীর কাপুরের প্রেমিকা তালিকা স্কুল জীবন থেকেই ছিল বেশ লম্বা। সেই সময় তিনি অভিনয় থেকে অনেক দূরে ছিল। স্কুলের বন্ধু-বান্ধবদের নিয়েই ব্যস্ত থাকতেন অধিকাংশ সময়। তাঁর দিদি ঋদ্ধিমা এবং মা অভিনেত্রী নিতু কাপুরের সঙ্গে অধিকাংশ সময় কাটাতেন। বাড়িতে যখন কেউ থাকত না, তাঁর প্রেমিকাদের ডেকে আনতেন রণবীর। তারপর তাঁদের নানারকম উপহার দিতেন।

রণবীর কাপুরকে ছোট থেকেই প্যাম্পার করেনি কাপুর পরিবার। কোনদিনও  তাঁকে খুব বেশি একটা পকেট মানি দেননি বাবা ঋষি এবং মা নিতু। ফলে প্রেমিকাদের দামী উপহার দেওয়া সম্ভবও ছিল না রণবীরের পক্ষে। তিনি কী করতেন জানেন? মায়ের কোনও জিনিস কিংবা দিদির কোনও জিনিস কাপবোর্ড থেকে বের করে প্রেমিকাদের উপহার দিয়ে দিতেন।

একদিন কপিল শর্মার শোতে এসে ঋদ্ধিমা  রণবীরের সমস্ত পর্দা ফাঁস করে দিয়েছিলেন। তিনি  বলেছিলেন, “একদিন বাড়িতে এসে দেখি একটি মেয়ে ঘুরে বেড়াচ্ছে। তাঁর পরনে একটি টি-শার্ট। মনে হচ্ছে, কোথায় যেন দেখেছি। তারপর হঠাৎই মনে পড়ে, আমারই টি-শার্ট। যেটা আমি আলমারিতে খুঁজে পাচ্ছিলাম না। বুঝে যাই, ভাই ওটা প্রেমিকাকে পরতে দিয়ে দিয়েছে।”