উত্তর-পূর্ব অঞ্চল অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল ২০২৩-এ বিশেষ অবদান রেখেছে

অ্যামাজন.ইন অভ্যন্তরীণ এবং বাহ্যিক পেইন্টগুলির একটি বিস্তৃত সংগ্রহ প্রবর্তন করেছে এবং 1,000টিরও বেশি বিভিন্ন শেডের বিস্তৃত পরিসরের গর্ব করে৷ উপরন্তু, তারা বাড়ির উন্নতির বিভিন্ন প্রয়োজন মেটাতে জলরোধী সমাধান, প্রাইমার, এনামেল, পেইন্টিং টুল, মাস্কিং টেপ এবং ড্রপ শীট কভারের মতো প্রয়োজনীয় পণ্যগুলির একটি পরিসর অন্তর্ভুক্ত করেছে। কেনাকাটার অভিজ্ঞতা বাড়ানোর জন্য, অ্যামাজন একটি পেইন্ট ফাইন্ডার টুল এবং ক্যালকুলেটরও চালু করেছে, যা গ্রাহকদের পেইন্ট শেডগুলিকে ভিজ্যুয়ালাইজ করতে এবং তুলনা করতে সাহায্য করে, সেইসাথে অপ্রয়োজনীয় অপচয় রোধ করতে প্রয়োজনীয় পরিমাণ অনুমান করে।


অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল 2023-এ, উত্তর-পূর্ব অঞ্চলে উত্‍সবের মরসুমে বাড়ি, রান্নাঘর এবং আউটডোর বিভাগে ওয়াইওওয়াই তে 1.6 গুণের বেশির এক উল্লেখযোগ্য বৃদ্ধি দেখা গেছে। গ্রাহকরা এখনও এই সুযোগের সদ্ব্যবহার করতে পারেন এবং অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যালের সমাপনী দিনগুলিতে রান্নার সামগ্রী এবং ডাইনিং পণ্যগুলিতে কমপক্ষে 50% ছাড় উপভোগ করতে পারেন, বৈদ্যুতিক স্কুটার এবং বাইকে 40% পর্যন্ত ছাড়, বাড়ির এবং রান্নাঘরের যন্ত্রপাতিগুলিতে 70% পর্যন্ত ছাড়, দীপাবলির আলো এবং বাড়ির সাজসজ্জার পন্যে 80% পর্যন্ত ছাড় পাশাপাশি স্পোর্টস সরঞ্জামগুলিতে ন্যূনতম 40% ছাড় পেতে পারেন।


এই উপলক্ষে অ্যামাজন ইন্ডিয়ার ডিরেক্টর কে এন শ্রীকান্ত বলেন,, “ভারতের সবচেয়ে পছন্দের অনলাইন মার্কেটপ্লেস হিসেবে, আমরা বিশেষ করে উৎসবের মরসুমে একটি অসামান্য গ্রাহক অভিজ্ঞতা প্রদানের জন্য আন্তরিকভাবে নিবেদিত। বাড়ি, রান্নাঘর এবং আউটডোর বিভাগে ওয়াইওওয়াই তে 1.6 গুণের বেশি বৃদ্ধির হার সহ উত্তর-পূর্ব অঞ্চল একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। এই অঞ্চলের ক্রমবর্ধমান চাহিদা মেটাতে আমরা সক্রিয়ভাবে আমাদের ক্ষমতা প্রসারিত করছি, এবং উল্লেখযোগ্যভাবে, গুয়াহাটিতে 20% অর্ডার এখন 1 দিনের মধ্যে ডেলিভার করা হচ্ছে। উপরন্তু, আমাদের সম্মানিত গ্রাহকদের ক্রমবর্ধমান চাহিদা মেটাতে, আমরা অভ্যন্তরীণ এবং বাহ্যিক রঙের 1,000 টিরও বেশি বিভিন্ন শেড সমন্বিত একটি বিস্তৃত নির্বাচন প্রবর্তন করেছি। এগুলি তাদের দোরগোড়ায় পৌঁছে দেওয়া হবে, যাতে তারা এই শুভ উৎসবের সময় স্বাচ্ছন্দ্যে তাদের বাড়িগুলিকে উন্নত করতে সক্ষম হয়।”