উৎসবের মরসুমে, সেরা পুরস্কার এবং সুবিধার জন্য Amazon Pay ব্যবহার করুন

প্রাইম মেম্বার হওয়ার ফলে এখন অতিরিক্ত সুবিধা পাওয়া যায়। অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল 2023-এর সময়, যা 8ই অক্টোবর থেকে শুরু হচ্ছে, প্রাইম সদস্যরা অ্যামাজন.ইন-এ অর্ডার দিয়ে 1,500 টাকার এক্সক্লুসিভ অফার পেতে পারবেন। অধিকন্তু, অ্যামাজন পে এর মাধ্যমে পাঁচটি সেন্ড মানি বা স্ক্যান ও পে লেনদেন করলে 500 টাকা মূল্যের আকর্ষণীয় অফার আনলক হবে, যা উবার, ওলা, সুইগি এবং যোম্যাটো-এর মতো জনপ্রিয় প্ল্যাটফর্মগুলিতে রিডিমযোগ্য। এবং, যদি উৎসবের কেনাকাটার ওপর পুরস্কার যথেষ্ট নয় বলে মনে হয়, প্রাইম সদস্যরা যারা অ্যামাজন পে আইসিআইসিআই ক্রেডিট কার্ডের জন্য সাইন আপ করেন তারা 2,500 টাকা পর্যন্ত স্বাগত পুরস্কার পাবেন। তাৎক্ষণিক ব্যাঙ্ক ডিসকাউন্ট : অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যালের সময় স্মার্ট কেনাকাটা করুন! আপনার এসবিআই ক্রেডিট বা ডেবিট কার্ডগুলি ব্যবহার করুন এবং একটি একক লেনদেনে 7,500 টাকা পর্যন্ত [10%] তাৎক্ষণিক ছাড় উপভোগ করুন৷ আরও কি, বিদ্যমান ডিসকাউন্টের উপরে, গ্রাহকরা উচ্চতর খরচের জন্য বোনাস অফারগুলি অ্যাক্সেস করতে পারেন৷ আপনার সঞ্চয় বাড়ানোর জন্য, ইএমআই পেমেন্ট বেছে নিন এবং আরও বেশি সাধ্যের জন্য একটি দীর্ঘ মেয়াদী ইএমআই বেছে নিন। অফারের পুরো সময় জুড়ে একাধিক কেনাকাটা করে, গ্রাহকরা 33,000 টাকা পর্যন্ত সঞ্চয় করতে পারেন৷

ক্যাশব্যাক বোনানজা : অ্যামাজন পে এর ‘রিওয়ার্ডস পেজ’ দেখুন এবং 7,500 টাকা পর্যন্ত মূল্যের ক্যাশব্যাক অফারগুলি নিন৷ এই অফারগুলি গ্রোসারি, কনজিউমার ইলেকট্রনিক্স, ফ্যাশন, হোম অ্যাপ্লায়েন্সেস এবং আরও অনেক কিছু সহ বিস্তৃত ক্যাটাগরি জুড়ে বিস্তৃত, যা আপনার কেনাকাটার স্পন্দনে তৃপ্তির একটি অতিরিক্ত স্তর যোগ করে! যেমন ব্যয় তেমন উপার্জন : আপনি অ্যামাজন অ্যাপের মাধ্যমে করা প্রতিটি লেনদেনের সাথে, তা অর্থ পাঠানো, স্ক্যান করা এবং অর্থ প্রদান করা বা বিল এবং ইউটিলিটিগুলির পেমেন্ট করা হোক না কেন, আপনি শীর্ষস্থানীয় ব্র্যান্ডগুলি থেকে কেনাকাটা করার জন্যে পুরষ্কার অর্জনের সুযোগ পাবেন৷ এই একচেটিয়া অফারগুলি সহজেই ক্যাশব্যাকের জন্য রিডিম করা যেতে পারে, যা আপনাকে আপনার কেনাকাটার অভিজ্ঞতা বাড়াতে এবং উল্লেখযোগ্য সঞ্চয় করতে সক্ষম করে। অ্যামাজন অ্যাপের মাধ্যমে আপনি যত বেশি লেনদেন করবেন, তত বেশি পুরস্কার আপনি পাবেন। সুতরাং, রিওয়ার্ডস পেজে আপনার অর্জিত ক্যাশব্যাক এবং সংগৃহীত অফারগুলির উপর নজর রাখুন, এবং অ্যামাজন পে এর সাথে এই উৎসবের মরসুমে যথেষ্ট সঞ্চয় উপভোগ করুন!

ক্রেডিট বেছে নিন এবং পুরস্কার পান : অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল 2023-এ, যে গ্রাহকেরা অ্যামাজন পে আইসিআইসিআই ক্রেডিট কার্ডের জন্য নতুন সাইন আপ করেছেন তারা 2,000 টাকা পর্যন্ত (নন-প্রাইম মেম্বারদের জন্য)একটি ওয়েলকাম রিওয়ার্ড পাবেন। অধিকন্তু, যে ব্যক্তিরা অ্যামাজন পে লেটার এর জন্য সাইন আপ করেন তাদের 100,000 টাকা পর্যন্ত তাৎক্ষণিক ক্রেডিট দেওয়া হতে পারে, সাথে মোট 600 টাকার পুরস্কার। অফুরন্ত পুরষ্কার অপেক্ষা করছে : অ্যামাজন পে আইসিআইসিআই ক্রেডিট কার্ড হল এমন একটি উপহার যা দেওয়া শেষ করে না৷ প্রাইম মেম্বারদের জন্য সমস্ত-সাইট-জুড়ে 5% ক্যাশব্যাক এবং নন-প্রাইম মেম্বারদের জন্য 3% ক্যাশব্যাকের পাশাপাশি, গ্রাহকরা অ্যামাজন পে চেকআউট ব্যবহার করার সময় নন-শপিং পেমেন্টে 2% ক্যাশব্যাকও পেতে পারেন। এবং শুধুমাত্র এই না! অ্যামাজন পে ব্যবহারকারীরা তাদের সমস্ত অফলাইন পেমেন্টে অতিরিক্ত 1% ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। তাই, অপেক্ষা কেন? এখুনি এই সুবিধার অভিজ্ঞতা নিন!