ভারানিয়াম ক্লাউড ৯৬.২৫ কোটি টাকার স্বতন্ত্র নেট লাভ করেছে

একটি মুম্বাই-ভিত্তিক প্রযুক্তি সমাধান সংস্থা, ভারানিয়াম ক্লাউড লিমিটেড, FY23-24-এর প্রথম ছয় মাসের জন্য তার ব্যবসায়িক কার্যক্রম, মোট আয় এবং নেট লাভে ২৬৫% YoY বৃদ্ধির রিপোর্ট করেছে৷ এই বছরের সেপ্টেম্বর মাসের শেষ হওয়া FY23-24 এর ছয় মাসে (H1), কোম্পানি ৯৬.২৫ কোটি টাকার নেট প্রফিট করেছে, যা আগের বছরের তুলনায় অনেক বেশি। এই অপেরেশন থেকে মোট ৩৭৭ কোটি টাকার আয় হয়েছে, যা ২০৫.৪% YoY বৃদ্ধি হয়েছে। H1FY23-24-এর অপারেশন থেকে মোট আয় রিপোর্ট করা হয়েছে ৩৭৭.৩৩ কোটি টাকা, মোট আয়ের তুলনায় ২০৫.৪% Y-o-Y বেশি, যেখানে H1 FY22-23 এ ১২৩.৫৫ কোটি টাকা ছিল। H1FY24-এর জন্য EPS ছিল শেয়ার প্রতি ২২.৪৪কোটি ছিল।

EVLI Emerging Frontier Fund কোম্পানির ৪.৭৬ লক্ষশেয়ার কিনেছে এবং ১০.৪৫ কোটি টাকা বিনিয়োগ করেছে৷ কোম্পানিটি USA এবং UAE-তে সাবসিডিয়ারি কোম্পানি খোলার অনুমোদন দিয়েছে। সংস্থা বিনায়ক বসন্ত যাদবকে চিফ ফাইন্যান্সিয়াল অফিসার হিসেবে নিযুক্ত করেছে এবং ওয়ার্কিং ক্যাপিটাল প্রয়োজনীয়তা এবং সম্প্রসারণ পরিকল্পনা পূরণের জন্য ৪৯.৪৬ কোটি রাইট ইস্যু করেছে।

ভারানিয়াম ক্লাউড লিমিটেড, কিউএমএস এমএএস মেডিকেল অ্যালাইড সার্ভিসেসের সাথে পার্টনারশিপে “ভায়ানা” নামে একটি ক্লাউড-ভিত্তিক মেডিকেল পরিধানযোগ্য ডিভাইস লঞ্চ করেছে। ডিভাইসটি গুরুত্বপূর্ণ প্যারামিটারগুলি নিরীক্ষণ করে, তাত্ক্ষণিক বিজ্ঞপ্তি পাঠায় এবং উল্লেখযোগ্য ফ্লাকচুয়েশনের ক্ষেত্রে ব্যবহারকারী এবং জরুরী পরিচিতিদের সাথে যোগাযোগ করে, যা উচ্চ-ঝুঁকিপূর্ণ গোষ্ঠীগুলির জন্য উপযুক্ত করে তুলেছে।