গুয়াহাটিতে টাইটান আই-প্লাসের পাঁচটি নতুন স্টোর

উত্তরপূর্বাঞ্চলে নিজেদের ‘রিটেল প্রেজেন্স’ প্রসারিত করার লক্ষ্যে আসামের গুয়াহাটিতে পাঁচটি নতুন স্টোর চালু করল টাইটান কোম্পানির আইকেয়ার ডিভিশন ‘টাইটান আই-প্লাস’ (Titan Eye+)। স্টোরগুলি খোলা হয়েছে ক্রিশ্চিয়ান বস্তি, পল্টন বাজার, লাল গনেশ, ভেটাপাড়া ও আদাবাড়ি এনসিএস হল এলাকায়। এই স্টোরগুলির মাধ্যমে চক্ষু-পরিচর্যার ক্ষেত্রে আরও বেশি পরিষেবা দেওয়া সম্ভব হবে। টাইটান আই-প্লাস স্টোরগুলি থেকে গ্রাহকরা তাদের প্রয়োজনমাফিক কেনাকাটা করতে পারবেন।

টাইটান আই-প্লাস ‘ইনোভেটিভ প্রোডাক্টে’র এক বিরাট সম্ভার পেশ করছে, যেমন টাইটান আইএক্স (Titan EyeX)। এই সম্ভারে রয়েছে সম্পূর্ণ নতুন স্মার্ট আইওয়্যার, অ্যান্টি-ফগ ও অ্যান্টি-ভাইরাল লেন্স। এসবের দাম শুরু মাত্র ৯৯৯ টাকা থেকে। স্টোরগুলিতে ‘ফ্রি জিরো এরর আই টেস্টিং’-এর সুবিধা পাওয়া যাবে, যার দায়িত্বে থাকবেন বিশ্বখ্যাত শঙ্কর নেত্রালয় দ্বারা প্রশিক্ষিত ও শংসাকৃত অপ্টিশিয়ানগণ।

নতুন স্টোর চালু করা প্রসঙ্গে টাইটান কোম্পানির আই-কেয়ার ডিভিশনের সিইও সৌমেন ভৌমিক বলেন, নতুন টাইটান আই-প্লাস স্টোরগুলির মাধ্যমে তাদের উদ্দেশ্য হল উত্তরপূর্বাঞ্চলে ‘এক্সপার্ট আই-কেয়ার’ পৌছে দেওয়া ও গ্রাহকদের ক্রমবর্ধমান চাহিদা পূরণ করা। সর্বাধিক বিশ্বস্ত ‘টাইটান আই-প্লাস’ আই-কেয়ার ব্র্যান্ডকে আসামে নিয়ে আসতে পেরে তারা আনন্দিত বলে উল্লেখ করেন তিনি।