মেড-ইন-ইন্ডিয়া ফ্যাশন ব্র্যান্ডগুলির সাথে ফ্লিপইনট্রেন্ডস লঞ্চ করেছে ফ্লিপকার্ট

ফ্লিপকার্ট, ভারতের একটি সেরা ই-কমার্স প্ল্যাটফর্ম, আসন্ন উৎসবের মরসুমের আনন্দকে বাড়িয়ে তুলতে ফ্লিপইনট্রেন্ডস চালু করেছে, যা ১০০ টিরও বেশি মেড-ইন-ইন্ডিয়া ফ্যাশন ব্র্যান্ডের জন্য একটি প্ল্যাটফর্ম। এটি প্রাথমিক পর্যায়ের জেনারেটিভ এআই উদ্ভাবন, মার্চেন্ডাইজিং এবং প্রযুক্তিগত উন্নতির সাথে ৫০০ মিলিয়নেরও বেশি ব্যবহারকারীকে পরিষেবা দিচ্ছে। এই ফ্লিপইনট্রেন্ডস-এর লক্ষ্য হল ট্রেন্ডি জিনিসপত্রের সাথে গ্রাহকদের চাহিদা মেটানো এবং অ্যাপ ড্যাশবোর্ডে ট্রেন্ডের পূর্বাভাসগুলিকে যোগ করা।

নতুন দিল্লিতে একটি লঞ্চ ইভেন্টে, মেটা, ডাব্লুজিএসএন এবং লিবাসের শিল্প নেতারা ব্র্যান্ড বিল্ডিং এবং ব্যস্ততা নিয়ে আলোচনা করেছেন। এছাড়াও, এই ইভেন্টে রিয়া কাপুরের সাথে ফ্যাশন নিয়ে একটি কথোপকথন এবং বলিউড তারকা মৌনি রায় সমন্বিত একটি র্যা ম্প ওয়াক করা হয়েছিল, যেখানে মেড-ইন-ইন্ডিয়া ফ্যাশন ব্র্যান্ডের কালেকশনগুলির প্রদর্শন করা হয়েছে। ‘ফ্লিপকার্ট ফ্যাশন ট্রেন্ডস ২০২৪’ কফি টেবিল বুক আসন্ন মরসুমের আধুনিক স্টাইলগুলির প্রকাশ করে, যা ফ্যাশন শিল্পে উদীয়মান ট্রেন্ডগুলির অন্তর্দৃষ্টি প্রদান করে।

ইভেন্টের সাফল্যের কথা বলতে গিয়ে ফ্লিপকার্ট ফ্যাশনের সিনিয়র ডিরেক্টর পল্লবী সাক্সেনা বলেছেন, “ফ্লিপকার্টে ফ্লিপইনট্রেন্ডস লঞ্চ করার মাধ্যমে আমরা অত্যাধুনিক প্রবণতা এবং ফ্যাশন কেনাকাটার অভিজ্ঞতাকে নতুন করে সংজ্ঞায়িত করতে পেরে আনন্দিত। এই প্ল্যাটফর্মের সাথে আমরা ভারতীয় ফ্যাশন ব্র্যান্ডগুলিকে তাদের সেরা অন্তর্দৃষ্টি প্রদান করবো যা ভবিষ্যতের ফ্যাশন ভবিষ্যতকে সমর্থন করে।”