হেক্সা ইনভার্টার প্রযুক্তির সাথে হায়ার ইন্ডিয়া-এর নতুন এয়ার কন্ডিশনার

১৫ বছর ধরে বিশ্বব্যাপী ১নং অ্যাপ্লায়েন্স ব্র্যান্ড, হাইয়ার অ্যাপ্লায়েন্স ইন্ডিয়া, সুপার হেভি-ডিউটি এয়ার কন্ডিশনারগুলির লেটেস্ট রেঞ্জ লঞ্চ করেছে৷ হেক্সা ইনভার্টার এবং সুপারসনিক কুলিং টেকনোলজির ফিচারযুক্ত নতুন রেঞ্জটি ২০X দ্রুত শীতলতা প্রদান করতে তৈরি এবং ৬৫% এনার্জি সেভ করতে সক্ষম।  হায়ার ইন্ডিয়া ক্রমবর্ধমান চাহিদার সাথে গ্রাহকদের জন্য নতুন ইনোভেশনে তার উত্সর্গকে অব্যাহত রেখেছে। এই রেঞ্জটি ইন্ডাস্ট্রিতে উচ্চ মান তৈরি করে কারণ এটি হেক্সা ইনভার্টার প্রযুক্তি, মাত্র ১০ সেকেন্ডে সুপারসনিক কুলিং, ফ্রস্ট সেলফ-ক্লিন টেকনোলজি এবং ইন্টেলি কনভার্টেবল সেভেন-ইন-ওয়ান-এর মতো উন্নত ফিচারযুক্ত। গ্রীষ্মে দ্রুত শীতল হওয়ার চাহিদা পূরণ করে এবং গ্রাহকের আরামকে অগ্রাধিকার দিয়ে, রেঞ্জটি নতুন উদ্ভাবন, ডিজাইন এবং উন্নত পাওয়ারকে মিলিত করে।        

লঞ্চের বিষয়ে মিঃ এনএস সতীশ, প্রেসিডেন্ট, হায়ার অ্যাপ্লায়েন্স ইন্ডিয়া জানিয়েছেন, “হায়ারে, আমরা উদ্ভাবনী প্রযুক্তির দ্বারা চালিত প্রোডাক্ট ডিজাইনে বিশ্বাস করি যা আমাদের গ্রাহকের জীবনকে আরও স্মার্ট, সুবিধাজনক এবং আরামদায়ক করে তোলে। ভারতের আবহাওয়া, বিশেষ করে গ্রীষ্মের ঋতুকে মাথায় রেখে। এই শর্তগুলিকে মাথায় রেখে, আমরা গ্রীষ্মের তাপমাত্রায় সর্বোত্তম শীতলতা প্রদানে জন্য সুপার হেভি-ডিউটি এয়ার কন্ডিশনারগুলির নতুন রেঞ্জ তৈরি করেছি এবং এমনকি হেক্সা ইনভার্টার প্রযুক্তির সাহায্যে আরাম, নির্ভরযোগ্যতা এবং কার্যকারিতা সর্বাধিক করার জন্য শক্তি দক্ষতার যত্ন নেওয়ার জন্য। আমরা ক্রমবর্ধমান গ্রাহকদের চাহিদা মেটাতে প্রস্তুত এবং ২০২৪ সালে দ্বি-সংখ্যার বৃদ্ধির লক্ষ্যে রয়েছি।”  

“বছরের পর বছর ধরে, হায়ারের এয়ার কন্ডিশনার ক্যাটাগরি উল্লেখযোগ্য বৃদ্ধি পেয়েছে, এর ইনোভেশন ফিচার এবং নির্ভরযোগ্য পারফরমেন্সের কারণে। নতুন রেঞ্জের প্রবর্তনের সাথে, হায়ারের লক্ষ্য ভারতে এয়ার কন্ডিশনার বিভাগে তার অবস্থানকে উন্নত করা এবং বৃদ্ধি চালনা করা, মিঃ সতীশ জানিয়েছেন।”  হায়ার সুপার হেভি-ডিউটি এয়ার কন্ডিশনার ৪৯,৯৯০ এর প্রারম্ভিক মূল্যে সমস্ত ইলেকট্রনিক স্টোরগুলিতে পাওয়া যাবে। লঞ্চ অফারের অংশ হিসাবে, হায়ার ১৫,৯৯০ মূল্যের গ্যাস চার্জিং সহ ৫ বছরের ওয়ারেন্টি এবং ৮,০০০, পর্যন্ত ক্যাশব্যাক অফার। ১৫০০ মূল্যের ফ্রি স্ট্যান্ডার্ড ইনস্টলেশন এবং ১২ বছরের জন্য কম্প্রেসার ওয়ারেন্টি।