হাতির হানার ক্ষতিগ্রস্ত রেশন দোকান

হাতির হানার ক্ষতিগ্রস্ত রেশন দোকান। ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি জেলার রাজগঞ্জ ব্লকের মান্তাদাড়ি এলাকায়। ঘটনায় শনিবার সাতসকালে ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। খবর ছড়িয়ে পড়তেই এলাকায় ভিড় বাসিন্দাদের।

জানা যায়, গতকাল মধ্যরাতে একটি দলছুট হাতি জলপাইগুড়ি জেলা রাজগঞ্জ ব্লকের মান্তাদারি এলাকায় একটি রেশন দোকানের দরজা ভেঙে চাল, আটা বের করে লন্ডভন্ড করে পালিয়ে যায়। দোকানও ভাঙচুর করে বলে অভিযোগ। দোকানের পাশে থাকা বাড়ির লোকেরা কিছু একটা বুঝতে পেরে চিৎকার করতে শুরু করে। এরপরেই এলাকাবাসীরা সকলে বেরিয়ে এলে হাতিটি একটি আটার বস্তা নিয়ে দৌড়ে পালায় বলে দাবি দোকানদারের।

এলাকাবাসী জানায়, রাত্রি সাড়ে বারোটা নাগাদ একটি হাতি এসে রেশন দোকানে ভাঙচুর করে। এরপরে তারা পার্শ্ববর্তী এলাকাবাসীকে ফোন করে ডাকার পরে লোকজন জড়ো হতেই হাতিটি পালিয়ে যায়। পরে বাড়ির বাইরে বের হয়ে এসে দেখে রেশন দোকানের দরজা ভেঙ্গে দিয়েছে, এমনকি ঘরের চালও।

এ বিষয়ে রেশন দোকানদারের ছেলে জানিয়েছেন, মধ্যরাতে হাতিটি এসে দরজা ভেঙে আড়াই বস্তা চাল ও আড়াই বস্তা আটা খেয়েছে। এ বিষয়ে তিনি এরিয়া ইন্সপেক্টরকে জানিয়েছেন যাতে এই ক্ষয়ক্ষতির সামগ্রী তিনি পান ও গ্রাহকদের সমস্ত সামগ্রী যেন দিতে পারেন।