হারলে-ডেভিডসন X৪৪০ এর জন্য দুর্দান্ত সারা পেয়েছে হিরো মোটক্রোপ

২০২৩ এর ৩রা জুলাই, হিরো মোটোক্রপ-এর প্রথম সহ-উন্নত প্রিমিয়াম মোটরসাইকেল, বিশ্বের বৃহত্তম মোটরসাইকেল এবং স্কুটার প্রস্তুতকারক এবং আমেরিকান মোটরসাইকেল-নির্মাতা হারলে-ডেভিডসন X৪৪০ লঞ্চ হওয়ার পর থেকে গ্রাহক বুকিংয়ে অত্যন্ত ইতিবাচক সাড়া পেয়েছে। এর স্বতন্ত্র ডিজাইন, অল-মেটাল বডি এবং শক্তিশালী ইঞ্জিন হার্লে-ডেভিডসন ব্র্যান্ডকে একটি প্রকৃত পারফর্মার করে তুলেছে। গতিশীল এবং শক্তিশালী গুণমানের সাথে এটি একটি অনন্য রাইডিং অভিজ্ঞতা প্রদান করেছে।

হারলে-ডেভিডসন X৪৪০ তিনটি ভেরিয়েন্টে উপলব্ধ রয়েছে, যেগুলি হল- ডেনিম, ভিভিড এবং এস, ডেনিম যার মূল্য হল যথাক্রমে ২,২৯,০০০/- টাকা, ২,৪৯, ০০০/- টাকা এবং ২,৬৯,০০০/- টাকা। এই সংস্করণটি ২০২৩ এর ৩ আগস্ট পর্যন্ত মাত্র ৫,০০০/- টাকায় অনলাইনে বুক করা যাবে, যার ডেলিভারি এই বছরের অক্টোবর মাস থেকে শুরু হবে। হারলে-ডেভিডসন X৪৪০- www.Harley-Davidsonx440.com -এ গিয়ে অনলাইনে বুক করা যাবে।

হিরো মোটোক্রোপ-এর চিফ এক্সিকিউটিভ অফিসার নিরঞ্জন গুপ্তা বলেছেন, “হারলে-ডেভিডসন X৪৪০-এর জন্য সার্চ এবং বুকিংয়ের ক্রমবর্ধমান চাহিদা দেখতে পেয়ে আমরা আনন্দিত। বর্তমানে, আমরা অনলাইন বুকিং চ্যানেলটি বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছি কারণ এখন পর্যন্ত ট্রাফিকটি আমাদের প্রত্যাশা ছাড়িয়ে গেছে।”