H&M লঞ্চ করল তার স্প্রিং কালেকশন ২০২৩

H&M লঞ্চ করল তার স্প্রিং কালেকশন ২০২৩।  H&M-এর এবারের স্প্রিং কালেকশনটি পৌরাণিক দ্বীপ Isla Hennes দ্বারা অনুপ্রাণিত।  এই  স্প্রিং কালেকশনের বৈশিষ্ট্য হল- ফ্রাবিক্সের ওপর রোমাঞ্চকর বৈচিত্র্যের কারুকার্যের মাধ্যমে একটি সফট টোন সহ সেনসেটিভ টেক্সচার। ৯ মার্চ থেকে অনলাইন এবং স্টোরগুলিতে H&M-এর এই স্প্রিং কালেকশন পাওয়া যাবে। যা ৩০ মার্চ পর্যন্ত উপলব্ধ।

দ্বীপের শিল্প বিয়েনাল ভাস্কর্যগুলি দ্বারা অনুপ্রাণিত হয়ে একটি সমসাময়িক 3D সিলুয়েট স্টাইল ও গ্রাফিক্সের মাধ্যমে তার স্প্রিং কালেকশন ফুটিয়ে তুলেছে H&M। যা গ্রাহকদের বিশেষ ভাবে আকৃষ্ট করবে।  উল্লেখ্য, H&M-এর এই স্প্রিং কালেকশনটি লঞ্চটি ভাগে বিভক্ত- প্রাক বসন্ত এবং বসন্ত। প্রতিটি লঞ্চেই চারটি শৈলীর থিমের মাধ্যমে Isla Hennes দ্বীপের বিভিন্ন গল্প তুলে ধরা হয়েছে। H&Mএর এই  স্প্রিং কালেকশনে রয়েছে স্ট্রাইপ প্যাটার্নের  রিমিক্সের সাথে এমব্রয়ডারি এবং ভাস্কর্য সিলুয়েটের একটি 3D এক্সপ্রেশন। এই  স্প্রিং কালেকশনে পাওয়া যাচ্ছে কালো কোমর কোট, কার্গো ট্রাউজার্স, আকর্ষণীয় সবুজ ডবল-স্ট্রাইপ শার্ট, ক্যান্ডি গোলাপী স্প্যাগেটি স্ট্র্যাপ ড্রেস প্রভৃতি। 

H&M প্রাক-বসন্ত লঞ্চটি অপ্রত্যাশিত বিবরণ সহ আধুনিক কারুকাজ করা স্যুটিংকে উজ্জ্বল দেখায়। নিও-লোক উপাদান স্পটলাইট এমব্রয়ডারি এবং ভাস্কর্য সিলুয়েট, ইসলা হেনেসের ফুলের মতো পোশাক থেকে 3D এক্সপ্রেশন ফুটেছে, এবং  এবং প্যাটার্নের একটি রিমিক্স তুচ্ছতা যোগ করে। কালো কোমর কোট, কার্গো ট্রাউজার্স এবং ক্ষয়িষ্ণুভাবে বিস্তারিত বেলুন হাতা টাই-কোমরের শীর্ষ অপরিহার্য।