নিসান মোটর ইন্ডিয়া ২৩ মার্চ মাসে ১০,৫১৯ ইউনিট পাইকারি বিক্রি করেছে

২০২২-২০২৩FY/ Financial Year-এ ৯৪,২১৯ ইউনিট রিটেল গাড়ি বিক্রয়  করেছে  Nissan Motor India Lmited/ NMIPL। শুধু মাত্র মার্চ মাসেই NMIPL ১০,৫১৯ ইউনিট রিটেল গাড়ি বিক্রয়  করেছে। ফলে ২০২২-২৩ আর্থিক বছরে YTD বিক্রয় বৃদ্ধি পেয়েছে ২৩%। এর মধ্যে ডোমেস্টিক রিটেল সেল ছিল ৩৩,৬১১ ইউনিট এবং ৬০,৬০৮ ইউনিট গাড়ি এক্সপোর্ট করে Nissan Motor।  যেখানে গত বছর মার্চে ডোমেস্টিক রিটেল সেল ছিল ৩,০০৭ ইউনিট এবং গাড়ি এক্সপোর্টের পরিমাণ ছিল ৪,৯৭৬ ইউনিট।

অর্থাৎ চলতি বছরে সামগ্রিক ভাবে গাড়ির রিটেল সেল ৩১% বৃদ্ধি পেয়েছে।ভারতে অভ্যন্তরীণ এবং রপ্তানি বাজারে এক লাখেরও বেশি গ্রাহকদের কাছ থেকে বুকিং পেয়েছে Nissan ৷ প্রবর্তনের পর থেকেই বেশ কয়েকটি মর্যাদাপূর্ণ পুরস্কারে ভূষিত হয়েছে নিসান ম্যাগনাইট। যার মধ্যে উল্লেখযোগ্য হল দৈনিক জাগরণ আইএনএক্সট আইকনিক অ্যাওয়ার্ডস ২০২৩-এর সাম্প্রতিক ICONIC ব্র্যান্ড অফ দ্য ইয়ার। জাপানে ডিজাইন করা ম্যাগনাইট, B-SUV সেগমেন্টের একটি বহল চর্চিত গাড়ি। 

Nissan Motor India-র ম্যানেজিং ডিরেক্টর রাকেশ শ্রীবাস্তব বলেন, ২০২২-২৩ অর্থবছর অটো শিল্পের জন্য একটি চ্যালেঞ্জিং বছর ছিল। সমস্ত চ্যালেঞ্জেই দক্ষতার সাথে উর্ত্তীণ হয়েছে Nissan।