ট্রেনে সবজি নিয়ে বেআইনিভাবে যাতায়াত, নিত্যযাত্রীদের চরম দুর্ভোগ

বেআইনিভাবে ট্রেনে সবজি নিয়ে যাতায়াত। রবিবার সবজি বোঝাই ব্যাগ দিয়ে ট্রেনের বাথরুম আটকে রাখার অভিযোগ। ট্রেনের ভেতর সবজি বিক্রেতাদের দাদাগিরির অভিযোগ, নিত্যযাত্রীদের চরম দুর্ভোগ।আবারো কামরূপ এক্সপ্রেস ট্রেনে সবজি বোঝাই করে নিয়ে যাতায়াত।

 ঘটনায় জানা যায় ধুপগুড়ি স্টেশন থেকে মহিলা ব্যবসায়ী ৭ থেকে ১০ বস্তা বোঝাই সবজি নিয়ে কামরূপ ট্রেনের জেনারেল বগিতে উঠেছিলেন তার যে সবজিগুলো কামরার বাথরুমে এমন ভাবে রেখেছিল যে বাথরুম কেউ যেতে পারছে না এমনকি এক মহিলা যাত্রীর পায়ে সেই বস্তা ফেলে দেয় তৎক্ষণাৎ সেই  মহিলা প্রতিবাদ করলে ব্যবসায়ী মহিলা তেড়ে আসে এবং বচসায় জড়িয়ে পড়ে। মহিলা ব্যবসায়ী এবং ট্রেন যাত্রী ঘটনার কিছুক্ষণ পর সেই যাত্রী কমপ্লেন করে দেয় রেল দপ্তরকে তৎক্ষণাৎ আলিপুরদুয়ার স্টেশনে আরপিএফ অফিসার এসে সেই মহিলার সাথে কথা বলে সবজি বস্তাগুলো সব নামিয়ে দেয় এই ঘটনায় রীতিমতো সেই জেনারেল কামরায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

 নিত্যযাত্রীদের অভিযোগ  আমরা টিকিট কেটে উঠার পরে এরকম হয়রানি কেন হব প্রশ্ন তুলছে রেল দপ্তর কেউ যে ব্যবসায়ীদের জন্য এক্সট্রা কামনা দিতে পারে এমনকি মহিলা পুরুষ বাথরুমে যেতে পারছে না। এ ধরনের ঘটনায় রেলের কামরায় থাকা যাত্রীরা অতিষ্ট হয়ে ওঠে। খবর পেয়ে  আরপিএফ অফিসার আসলে  রাত্রিরা অভিযোগ করে বলেন মহিলা সবজি ব্যবসায়ীর আচরণে ক্ষুব্ধ তারা। রেল কর্তৃপক্ষের কাছে ট্রেনের ভেতর এভাবে বেআইনিভাবে সবজি যাতায়াত বন্ধ করার আবেদন জানিয়েছেন যাত্রীরা যাত্রীরা।