আভিভা লাইফ ইন্স্যুরেন্সের ঝুলিতে এবার প্রোডাক্ট অফ দ্য ইয়ার ২০২৪

আভিভা লাইফ ইন্স্যুরেন্সের আভিভা সিগনেচার গ্যারান্টিড ইনকাম প্ল্যান জীবন বীমা বিভাগে মর্যাদাপূর্ণ “প্রোডাক্ট অফ দ্য ইয়ার ২০২৪” পুরস্কার পেয়েছে। এই পুরস্কার, নেলসনের দ্বারা পরিচালিত একটি সমীক্ষার মাধ্যমে ভোক্তাদের দ্বারা নির্বাচিত সেরা এবং সবচেয়ে উদ্ভাবনী পণ্যকে স্বীকৃতি দিয়ে থাকে। আভিভা সিগনেচার গ্যারান্টিড ইনকাম প্ল্যান দ্বিতীয় পলিসি ইয়ার থেকে নিশ্চিত পেআউট সহ একটি নিরাপদ এবং অনুমানযোগ্য আয়ের স্ট্রীম দিয়ে থাকে। এই পরিকল্পনা গ্রাহকদের তাদের আর্থিক লক্ষ্য যেমন অবসর পরিকল্পনা, সন্তানাদির শিক্ষা এবং দীর্ঘমেয়াদী সম্পদ আহরণে সাহায্য করে।

আভিভা ইন্ডিয়ার সিইও, অসিত রথ বলেছেন যে কোম্পানি এই পুরস্কার পেয়ে সম্মানিত এবং গ্রাহকের চাহিদা পূরণ করে এমন উদ্ভাবনী পণ্য সরবরাহ করতে প্রতিশ্রুতিবদ্ধ। আভিভা সিগনেচার গ্যারান্টিড ইনকাম প্ল্যান হল আভিভার উদ্ভাবনী সিগনেচার সিরিজের অংশ, যাতে অন্যান্য প্রোডাক্ট যেমন আভিভা সিগনেচার মান্থলি ইনকাম প্ল্যান এবং আভিভা সিগনেচার ইনভেস্টমেন্ট প্ল্যান- প্লাটিনাম রয়েছে।

এই পুরষ্কার ভোক্তাদের চাহিদা মেটাতে পণ্য উদ্ভাবন এবং শ্রেষ্ঠত্বের প্রতি আভিভা ইন্ডিয়ার প্রতিশ্রুতির প্রমাণ। আভিভা ইন্ডিয়া হল ডাবর ইনভেস্ট কর্পোরেশন এবং আভিভা ইন্টারন্যাশনাল হোল্ডিংস লিমিটেডের একটি যৌথ উদ্যোগ। একটি গ্রাহককেন্দ্রিক এবং উদ্ভাবনী পণ্য পোর্টফোলিও সহ, আভিভা ইন্ডিয়া এই ধরনের আরও খ্যাতি অর্জনে আত্মবিশ্বাসী।