ভারতে তৈরি INSUQUICK ডায়াবেটিসে আক্রান্ত ব্যক্তিদের চিকিত্সায় বিশেষ পদক্ষেপ

ইউএসভি প্রাইভেট লিমিটেড এবং বায়োজেনোমিক্স INSUQUICK® উন্মোচন করার ঘোষণা করেছে, ভারতের প্রথম বায়োসিমিলার ইনসুলিন অ্যাসপার্ট, যা ডায়াবেটিসে আক্রান্ত রোগীদের সুবিধা প্রদান করবে।

ডায়াবেটিস ভারতে একটি ক্রমবর্ধমান স্বাস্থ্যসেবা কনসার্ন কারণ দেশের প্রাপ্তবয়স্ক জনসংখ্যার প্রায় ১১.৪%, যা ১০১ মিলিয়ন মানুষ ডায়াবেটিসের আক্রান্ত। এর পাশাপাশি, ১৩৬মিলিয়ন মানুষ যাদের অল্প সময়ের মধ্যে ডায়াবেটিসের প্রবণতা রয়েছে। INSUQUICK হল একটি “মেক ইন ইন্ডিয়া” প্রোডাক্ট ১০০% দেশীয় প্রযুক্তি ব্যবহার এবং শক্তিশালী ক্লিনিকাল প্রোগ্রামের মধ্য দিয়ে তৈরি করা হয়েছে। এটি সমস্ত মেট্রো এবং টায়ার I/II শহরগুলিতে উপলব্ধ৷

ইউএসভি প্রাইভেট লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর প্রশান্ত তেওয়ারি জানিয়েছেন, “আমরা ডায়াবেটিস রোগীদের জীবনযাত্রাকে মান উন্নত করে তুলতে প্রতিশ্রুতিবদ্ধ। আমাদের সংকল্পকে শক্তিশালী করে। ওরাল অ্যান্টি ডায়াবেটিস সেগমেন্ট একজন নেতা হিসেবে, ইনজেকশনে প্রবেশ একটি স্ট্রাটিজিক বিষয়, যা আমাদের বাজারে উপস্থিতি এবং ডায়াবেটিস বাজারে নেতৃত্ব দেওয়ার জন্য আকাঙ্ক্ষাকে শক্তিশালী করার দিকে বিশেষ পদক্ষেপ। আমরা ডায়াবেটিস আক্রান্ত ব্যক্তিদের জন্য গ্লোবাল কোয়ালিটি ইনসুলিন অ্যাসপার্ট সরবরাহ করতে বায়োজেনোমিক্সের সাথে সহযোগিতা করেছি।