আইটিসি মঙ্গলদীপের ‘পুজোপুজো গন্ধো’ এর সাথে এবারের পুজোকে করে তুলুন আরও মঙ্গলময়

ভারতের অন্যতম প্রধান ধূপকাঠির ব্র্যান্ড এবং ঐতিহ্য ও ভক্তির বিশ্বস্ত নাম আইটিসি মঙ্গলদীপ লঞ্চ করেছে মঙ্গলদীপ ‘পুজো পুজো গন্ধো’ গিফ্টবক্সের সীমিত সংস্করণ। যা দুর্গাপুজোর ঠিক আগে পশ্চিমবঙ্গের ভক্ত ও ভোক্তাদের জন্য বিশেষভাবে তৈরি করা হয়েছে। কলকাতার রাস্তাগুলি ইতিমধ্যেই সুন্দর আলোক সজ্জায় সেজে উঠেছে এবং প্যান্ডেলে প্যান্ডেলে পুজো শুরু হওয়ার আগে চলছে মা দুর্গাকে আরও সুন্দর করে সাজিয়ে তোলার শেষ মুহূর্তের প্রস্তুতি, মঙ্গলদীপ এমন সময়ে উপস্থিত হয়েছে বাংলার মানুষের এই উদযাপন ও উত্তেজনায় যোগ দিতে।

‘পুজো পুজো গন্ধো’ গিফটবক্সে দুর্গাপুজোর সারমর্মকে তুলে ধরতে রাখা হয়েছে ‘অঞ্জলি আগরবাতি’, যার মিষ্টি সুগন্ধ পুষ্পাঞ্জলির আচার-অনুষ্ঠানের জন্য উপযুক্ত। এর পরে বাক্সে থাকছে ‘ধুনো কাপ’ এবং একটি ছোট ‘ধুনচি হোল্ডার’ যা ধুনচি নাচের সাংস্কৃতিক ঐতিহ্য উদযাপন করবে। দশমীর আবেগকে প্রশমিত করার জন্য প্যাকেজে রাখা হয়েছে ‘বিসর্জন আগরবাতি’ যা বিজয়া দশমীর আবেগে পরিপূর্ণ। লঞ্চের বিষয়ে মন্তব্য করতে গিয়ে, আইটিসি লিমিটেডের ম্যাচেস অ্যান্ড আগরবাত্তি বিজনেস ডিভিশনের চিফ এক্সিকিউটিভ মি. গৌরব তায়াল বলেন, “মঙ্গলদীপ ‘পুজো পুজো গন্ধ’ গিফ্টবক্সের মাধ্যমে আমরা বাংলার প্রতিটি বাড়িতে ঐতিহ্যবাহী পুজোর সুগন্ধি ছড়িয়ে এই প্রাণবন্ত উৎসবের অংশ হয়ে উঠতে চাই৷ দুর্গাপুজোর মতো শুভ উৎসবের সময় আমাদের লক্ষ্য হল বাংলার সাংস্কৃতিক ঐতিহ্য উদযাপন এবং একটি সুগন্ধিযুক্ত ঐশ্বরিক অভিজ্ঞতা তৈরির জন্য একটি ইউনিক গিফ্টিং অপশন সৃষ্টি যা পুজোর সারমর্মকে ধারণ করে।”

মঙ্গলদীপ সর্বদাই এমন একটি ব্র্যান্ড হিসেবে নিজেদের তুলে ধরে যার ভক্তির সঙ্গে গভীর সংযোগ রয়েছে এবং এই বিশেষ সংস্করণের উপহার বাক্স মানুষকে তাদের সংস্কৃতির শিকড়ের কাছাকাছি নিয়ে আসার প্রতিশ্রুতিকে আরও জোরদার করে তোলে। উপহার বাক্সটি এখন কুইক-কমার্স প্ল্যাটফর্ম, ব্লিঙ্কইট এবং জেপটো-তে ৪৮০ টাকা ডিসকাউন্ট রেটে পাওয়া যাচ্ছে।